মেইন ম্যেনু

ছেলের বিয়ে ভাঙতে গিয়ে বিয়ে করলেন বাবা , হয়ে গেলেন ভায়রা-ভাই!

বাবা গিয়েছিলেন ছেলের দ্বিতীয় বিয়ে আটকাতে। কিন্তু ছেলের দ্বিতীয় পছন্দের পাত্রীর বাড়িতে গিয়ে ঘটে আরেক বিপত্তি। যে মেয়েটিকে ছেলে পছন্দ করেছেন তারই ডিভোর্সি বড়বোনকে দেখে বাবার পছন্দ হয়ে যায়। আর সেই বড়বোনকেই বিয়ে করেন বাবা। আর এর কারণেই এখন পিতা-পুত্র হয়ে গেলেন ভায়রা-ভাই। অপ্রীতিকর এই মজার ঘটনাটি ঘটেছে মধ্যপ্রাচ্যের সৌদি আরবে।

ঘটনার সূত্রপাত সত্তরোর্ধ্ব ওই ব্যক্তির ছেলের দ্বিতীয়বার বিয়ে করার পরিকল্পনা ঘিরে। এই পরিকল্পনায় আপত্তি জানান ছেলের প্রথম স্ত্রী। মা-বাবাও দাড়িয়েছিলেন পুত্রবধূর পক্ষে। সেই বিয়ের পরিকলনা নষ্ট করে দিতে তিনি গিয়েছিলেন লোহিত সাগর তীরবর্তী তিহামাহ অঞ্চলের আল কুনফুদা একটি পরিবারের বাসভবনে। সেখানেই থাকে তার ছেলের দ্বিতীয় বিয়ের জন্য পছন্দের পাত্রী।

ওই বাড়িতে গিয়ে মেয়ের বাবার সাথে বসার ঘরে বসেন ছেলের বাবা। সেখানে ছেলের বাবাকে নাস্তা দেয়ার জন্য একটি মেয়ে আসেন। আর তাকে দেখেই ছেলের বাবা কৌতূহল বশত জানতে চান, এই মেয়েটিকেই কি তার ছেলে বিয়ে করতে চায়? মেয়ের বাবা জানান, না, এটা হলো মেয়েটির বড়বোন।

এই মেয়েটির বয়স ৩০ বছর এবং সে ডিভোর্সি। তখনই নিজের মত পাল্টান ছেলের বাবা। বলেন, ‘তিনি ছেলের দ্বিতীয় বিয়েতে রাজি। আর ডিভোর্সি মেয়েটিকে তিনি বিয়ে করতে চান।’ মেয়েটির বাবাও এতে রাজি হন।-কলকাতা24






মন্তব্য চালু নেই