মেইন ম্যেনু

ছোটপর্দায় পা রাখছেন তারা

এবার ছোটপর্দায় পা রাখতে চলেছেন হৃতিক রোশন। টেলিভিশনে ‘রিয়েল হিরো’ সিরিজ সঞ্চালনা করবেন তিনি। অন্যদিকে, ‘খতরোঁ কে খিলাড়ি’র সঞ্চালক হিসেবে ছোট পর্দায় অভিষেক হচ্ছে অর্জুন কপূরেরও। ফিরছেন ফারহান আখতারও।

জীবনের প্রতিবন্ধকতা কাটিয়ে যারা এগিয়ে গিয়েছে, সাহস আর পরিশ্রমে ভরসা রেখে পেয়েছে সাফল্যর স্বাদ, সেইসব মানুষদের গল্পো নিয়েই ‘রিয়েল হিরো’। ডিসকভারি চ্যানেলে এই শো সঞ্চালনা করবেন হৃতিক। প্রথম পর্বে হৃতিকের অতিথি সংগ্রাম সিং। জীবন হুইলচেয়ারে আটকে না রেখে কীভাবে কুস্তিগীর হয়ে উঠেছেন সংগ্রাম। তার সেই জীবন সংগ্রামের গল্প বলবেন তিনি। অ্যদিকে, অক্ষয় কুমার, প্রিয়াঙ্কা চোপড়া, রোহিত শেঠির পর এবার ‘খতরোঁ কে খিলাড়ি’র সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে বলিউড অভিনেতা অর্জুন কপূরকে।

হৃতিক, অর্জুনের পাশাপাশি টানা ৬ বছর পর ছোটপর্দায় ফিরছেন ফারহান আখতার। ২০০৫ সালে ‘নাচ বলিয়ে’র প্রথম সিজনের বিচারক ছিলেন ফারহান। এরপর ২০০৯ সালে সঞ্চালনা করে ‘ওহ! ইট’স ফ্রাইডে!’ এরপর আর ছোটপর্দায় দেখা যায়নি তাকে। ‘আই ক্যান ডু ইট’ শোয়ের ভারতীয় ভার্সন সঞ্চালনা করতে চলেছেন ফারহান। ইজরায়েলে শুরু হলেও রাশিয়া, চিন, স্পেন, ব্রাজিল, মেক্সিকোর মতো দেশে জনপ্রিয়তা পেয়েছে এই শো। মোট ১২ জন তারকাকে নিয়ে হবে ফারহানের শো।






মন্তব্য চালু নেই