মেইন ম্যেনু

ছোট ২ ভাইকে খুন করে পালালো সৎভাই

হবিগঞ্জের বাহুবলে চার শিশু হত্যাকাণ্ডের রেশ কাটতে না কাটতেই এবার কুমিল্লায় দুই শিশুকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। অভিযোগ উঠেছে, সহোদর দুই শিশুর সৎ ভাই, একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র এই হত্যাকাণ্ড ঘটিয়েছেন।

শনিবার বিকেলে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার ঢুলিপাড়া এলাকার বাসা থেকে নিহত দুই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। নিহত শিশুদের নাম- মেহেদী হাসান জয় (৭) ও মেজবাউল হক মনি (৫)। ঢুলিপাড়ার আবুল কালামের ছেলে তারা।

পুলিশ ও স্থানীয়দের ধারণা, পারিবারিক কলহের জের ধরে আবুল কালামের প্রথম স্ত্রীর ছেলে ওয়ার্ল্ড ইউনিভার্সিটির ছাত্র মো. আল শফিউল ইসলাম ছোটন (২৪) জয় ও মনিকে হত্যা করে লাশ ঘরের খাটের উপর রেখে পালিয়ে যান।

আবুল কালাম বলেন, দুই শিশুকে বাসায় রেখে আমি ও তাদের মা রেখা আক্তার বাইরে যাই। ফিরে দেখি বাইরে থেকে দরজা লাগানো। দরজা খুলে দেখি দুই শিশু মৃত অবস্থায় পড়ে আছে, তাদের গলায় আঘাতের চিহ্ন।

তিনি আরো বলেন, আমার প্রথম স্ত্রী রোকেয়া বেগম তার বাবার বাড়িতে আছেন। প্রথম স্ত্রীর সন্তান তানজিলা জানায়, ছোটন তাকে মারধর করে বাড়ি থেকে চলে গেছে।

ছোটনই গলা টিপে দুই শিশুকে হত্যা করেছে বলে নিজের ধারণার কথা জানান আবুল কালাম। ঘটনার পর থেকে ছোটন পলাতক।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার মামুনুল হক জানান, ধারণা করা হচ্ছে গলায় রশি দিয়ে পেঁচিয়ে অথবা শ্বাসরোধ করে তাদের হত্যা করা হয়েছে।






মন্তব্য চালু নেই