মেইন ম্যেনু

জঙ্গিবাদ ও মাদক বিরোধী মিছিল করেছে ইবি ছাত্রলীগ

ইবি থেকে স্টাফ করসপনডেন্ট : ‘আসুন আমরা সবাই মাদককে না বলি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সন্ত্রাস, মাদক ও জঙ্গি বিরোধী মিছিল ও সমাবেশ করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। রবিবার বেলা ১১ টার দিকে ক্যাম্পাসে এ মিছিল ও সমাবেশ করে তারা।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শহিন এবং সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমের নেতৃত্বে অনুষদ ভবনের সামনে থেকে একটি মিছিল বের হয়। ছাত্রলীগ নেতাকর্মীদের সন্ত্রাস, মাদক ও জঙ্গি বিরোধী শ্লোগানে শ্লোগানে ক্যাম্পাস মূখরিত হয়। মিছিলটি বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় টেন্টে এসে শেষ হয়।

মিছিল শেষে সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমের সঞ্চালনায় সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতি শাহিনুর রহমান শহিন ইসলামী বিশ্ববিদ্যালয়কে সন্ত্রাস, মাদক ও জঙ্গি মুক্ত একটি প্রগতিশীল ক্যাম্পাস হিসেবে প্রতিষ্ঠার অঙ্গিকার ব্যক্ত করেন।

এসময় সমাবেশে উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা তৌকির মাহফুজ মাসুদ, সালাউদ্দীন আহমেদ সজল, আলমগীর হোসেন আলো, নুরুল আলম, রেদোয়ান, ফাহিমুর রহমান সেতু, ইকবাল হোসাইন রুদ্র, মিজানুর রহমান লালন, রবিউল ইসলাম পলাশ, জোবায়ের, ফয়সাল সিদ্দিকী আরাফাত, শামিম আহম্মেদ, নিশানসহ শতাধিক নেতা-কর্মী ।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই