মেইন ম্যেনু

‘জঙ্গি দমনে বাংলাদেশের পাশে থাকবে যুক্তরাষ্ট্র’

জঙ্গি দমনে বাংলাদেশের পাশে থাকবে যুক্তরাষ্ট্র। সোমবার সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এসব কথা বলেন ঢাকা সফররত যুক্তরাষ্ট্রের মধ্য ও দক্ষিণ এশিয়া–বিষয়ক সহকারী পররাষ্ট্রমন্ত্রী নিশা দেশাই বিসওয়াল।

তিনি জানান, সন্ত্রাস মোকাবেলায় যুক্তরাষ্ট্র-বাংলাদেশ একসঙ্গে কাজ করবে। যেকোনো ধরনের সহযোগিতা করতে যুক্তরাষ্ট্র প্রস্তুত রয়েছে।

সোমবার (১১জুলাই) বিকেল সোয়া ৪টায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা বলেন নিশা।

এর আগে বিকেল সোয়া ৩টায় সচিবালয়ে পৌঁছান নিশা। এর পর সাড়ে ৩টায় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে গুলশানে হামলা পরবর্তী নিরাপত্তা পরিস্থিতি নিয়ে আলোচনায় মিলিত হন তিনি।

বৈঠক শেষে স্বরাষ্ট্রমন্ত্রী গণমাধ্যমকে বলেন, ‘বৈঠকে জঙ্গি দমন নিয়ে বিস্তারিত আলোচনা হয়েছে। বাংলাদেশকে সব ধরনের সহযোগিতা দেবে যুক্তরাষ্ট্র। প্রয়োজন অনুযায়ী সহযোগিতা চাওয়া হবে।’

প্রথমে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে প্রায় ৩০ মিনিট বৈঠক করেছেন। এখন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সভা কক্ষে দ্বিতীয় বৈঠকে অংশ নিয়েছেন এশিয়াভিত্তিক এই মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রী।






মন্তব্য চালু নেই