মেইন ম্যেনু

জঙ্গি মদদদাতাদের দ্রুত গ্রেফতারের দাবি

বাংলাদেশের শান্তি-শৃঙ্খলা ও অসাম্প্রদায়িক চেতনা বাস্তবায়নের লক্ষে শুধু জঙ্গি নয়, জঙ্গি মদদদাতাদের দ্রুত গ্রেফতার করে কঠোর শাস্তি নিশ্চিত করতে হবে।

রবিবার (৩১ জুলাই) সকাল সাড়ে দশটায় জাতীয় প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু আদর্শ বাস্তবায়ন লীগ আয়োজিত বিক্ষোভ সমাবেশে এ দাবি জানান বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিষ্ট ফেরাম (বোয়াফ) সভাপতি কবীর চৌধুরী তন্ময়।

প্রধান অতিথির বক্তব্যে কবীর চৌধুরী তন্ময় বলেন, বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে যারা এদেশের বিরোধিতা করেছিল,তারা এবং তাদের দোসর চক্র পরিকল্পিত ভাবে তাদের প্রেতাত্মা যুদ্ধাপরাধী, মানবতাবিরোধীদের বিচার কাজে বাধা সৃষ্টির লক্ষে জঙ্গি তৎপরতার মাধ্যমে বাংলাদেশের সুনাম নষ্ট করতে ষড়যন্ত্র করছে। এদেশের অগ্রযাত্রাকে ধ্বংস করতে যুবসমাজকে ইসলামের অপব্যাখা দিয়ে ভ্রান্ত পথে পরিচালিত করতে ষড়যন্ত্র করছে।

তিনি আরও বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদের অপসংস্কৃতি থেকে জাতিকে মুক্ত করতে সরকারসহ দেশের সচেতন মহলকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে। শুধু ব্যক্তি জঙ্গিকে নির্মূল করলেই হবে না, তাদের মদদদাতাদের খুজে বের করে দৃষ্টান্ত শাস্তি নিশ্চিত এবং জঙ্গি সম্পৃক্ততার সাথে জড়িত ব্যক্তি ও প্রতিষ্ঠানের সকল সম্পদ বাজেয়াপ্ত করতে হবে।

শেখ আবদুর রাজ্জাক শাকিলের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, সাংবাদিক, কলামিষ্ট মানিক লাল ঘোষ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, চেনায় ৫২’র সভাপতি- সৈয়দ রাজিব আহমেদ, বঙ্গবন্ধু আদর্শ বাস্তবায়ন সংসদের উপদেষ্টা শেখ হাবিবুর রহমান, বঙ্গবন্ধু আদর্শ বাস্তবায়ন সংসদের সহ-সভাপতি হাফিজুর রহমান শামিম, চেতনায় মুক্তিযুদ্ধ ৭১’র মোঃ ফারুক হাসান জয় প্রমুখ।






মন্তব্য চালু নেই