মেইন ম্যেনু

জঙ্গি হামলা মোকাবেলায় সরকার ব্যর্থ

গুলশানে ঘটে যাওয়া জঙ্গি হামলা মোকাবেলায় সরকার ব্যর্থ এমন দাবি করে সরকারের পদত্যাগ চেয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। এ সময় জনগণের সরকার প্রতিষ্ঠায় সুষ্ঠু নির্বাচন দিতে সরকারের প্রতি আহ্বান জানান তিনি।

বৃহস্পতিবার দুপুরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বিশিষ্ট নাগরিক ও কূটনীতিকসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়ের পর সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

খালেদা জিয়া অভিযোগ করে বলেন, গত কয়েকদিনের সন্ত্রাসী হামলার ঘটনায় গ্রেপ্তার অনেকে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত থাকায় তাদের ছেড়ে দেয়া হয়েছে। এভাবে অপরাধীদের ছেড়ে দেওয়া হলে অপরাধ আরও বাড়বে। অপরাধী যে দলেরই হোক না কেন তাদের ধরে আইনের আওতায় আনতে হবে।’

এ সময় আরও উপস্থিত ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) হান্নান শাহ, জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস ও গয়েশ্বর চন্দ্র রায়।

ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে প্রথমে খালেদা জিয়া বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবর এবং পরে বনানীতে ছোট ছেলে আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত করেন।






মন্তব্য চালু নেই