মেইন ম্যেনু

জনবল নেবে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ

স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অধীন পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের ‘একটি বাড়ি একটি খামার প্রকল্পে’ জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এ প্রকল্পে প্রার্থীদের অস্থায়ীভাবে নিয়োগ দেয়া হলেও পরবর্তী সময়ে পল্লী সঞ্চয় ব্যাংকে বদলির মাধ্যমে চাকরি স্থায়ীকরণের সুযোগ থাকবে।

প্রকল্প পরিচালনার জন্য প্রধান, জেলা ও উপজেলা কার্যালয়ে বেশকিছু পদে এক হাজার ১৪০ জনকে নিয়োগ দেয়া হবে। পদগুলোর মধ্যে প্রধান কার্যালয়ে হিসাবরক্ষক পদে একজন, হিসাব সহকারী পদে দুজন, ডাটা এন্ট্রি অপারেটর পদে তিনজন, ড্রাইভার পদে একজন, অফিস সহায়ক পদে দুজন এবং ক্লিনার পদে একজনকে নিয়োগ দেয়া হবে। প্রকল্পটির জেলা কার্যালয়ে কম্পিউটার অপারেটর কাম অফিস সহকারী পদে ৬৪ জন এবং অফিস সহায়ক বা নৈশ প্রহরী পদে ৬৪ জনকে নিয়োগ দেয়া হবে। এ ছাড়া উপজেলা কার্যালয়ে ফিল্ড সুপারভাইজার পদে ৪২ জন, কম্পিউটার অপারেটর কাম অফিস সহকারী পদে ৫৪ জন, মাঠ সহকারী পদে ৪২১ জন এবং নৈশ প্রহরী পদে ৪৮৫ জন নিয়োগ পাবেন।

আগ্রহী প্রার্থীরা পদগুলোতে ‘একটি বাড়ি একটি খামার প্রকল্পের’ ওয়েবসাইটের (http://www.ebek-reportreturn.info/Pages/ApplicationForm.aspx) মাধ্যমে আবেদন করা যাবে আগামী ১০ ফেব্রুয়ারি-২০১৬ তারিখ পর্যন্ত। নিয়োগের জন্য লিখিত ও মৌখিক পরীক্ষার সময় বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেয়া হবে।






মন্তব্য চালু নেই