মেইন ম্যেনু

জনসমক্ষে ১০ টাকা রিচার্জ করলেন প্রতিমন্ত্রী পলক

নিজের ব্যবহৃত মোবাইল ফোন নম্বরে জনসমক্ষে ১০ টাকা রিচার্জ করলেন তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। সেটিও আবার দেশের পাঁচ তারকা হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে।

মঙ্গলবার সকালে দুই দিনব্যাপী ১১তম ইলেকট্রনিক আইডেন্টিটি ফোরামের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে বিভিন্ন স্টল ঘুরে দেখার সময় ই-রিচার্জ সেন্টারে তিনি এ রিচার্জ করেন।

ই-রিচার্জ মেশিনটি প্রতিমন্ত্রী নিজেই অপারেটর করে ১০ টাকা রিচার্জ করেন। পরে ই-রিচার্জ কর্তৃপক্ষকে ১০ টাকা পরিশোধও করেন। যদিও তারা প্রতিমন্ত্রীর নিকট থেকে টাকা গ্রহণ করতে চাননি।

ই-রিচার্জ মেশিনের অপারেটর গোলাম রাব্বি জানান, এ মেশিনের মাধ্যমে দেশের পাঁচটি অপারেটরের (গ্রামীণফোন, রবি, এয়ারটেল, বাংলালিংক ও টেলিটক) গ্রাহকরা রিচার্জ করতে পারবেন। ১০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ১ হাজার টাকা কোনো ব্যক্তির সাহায্য ছাড়াই গ্রাহক রিচার্জ করতে পারবেন।

এশিয়া প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলগুলোর ২৬টি দেশের খ্যাতিসম্পন্ন কোম্পানির শতাধিক তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞ এ আয়োজনে যোগ দিয়েছেন। বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিভাগ ও এশিয়া প্যাসিফিক স্মার্ট কার্ড অ্যাসোসিয়েশনের যৌথ উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই