মেইন ম্যেনু

জনসম্মুখে সাবিলাকে বিয়ের প্রস্তাব সালমানের, অতঃপর…(ভিডিও)

যমুনা ফিউচার পার্কে এক ফ্যাশন ডিজাইনিংয়ের উদ্বোধনী অনুষ্ঠানে জনসম্মুখে খোলা মঞ্চে দীর্ঘদিনের বন্ধু অভিনেত্রী সাবিলা নূরকে হৃদয়ের কথা জানালেন সালমান মুক্তাদির।

গতকাল শুক্রবার যমুনা ফিউচার পার্কে ‘ইউডো’ ডিজাইনারের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসময়ের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী ও মডেল সাবিলা নূর এবং অভিনেতা সালমান মুক্তাদির। উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চে মাইক্রোফোন হাতে হঠাৎই সালমান হাঁটু গেঁড়ে বসে সাবিলাকে প্রেমের প্রস্তাব দেন। হতবিহ্বল সাবিলা কোন উত্তর না দিয়েই মঞ্চ থেকে নেমে যান। এর সঙ্গে সঙ্গে মঞ্চ থেকে উত্তেজিত অবস্থায় নেমে যেতে দেখা যায় সালমানকে।

ইউটিউবে বেশ জনপ্রিয় সালমান মুক্তাদির। বিভিন্ন ইস্যু নিয়ে রম্য ভিডিও নির্মাণ করে মোটামুটি তারকা বনে গেছেন। সে সূত্রেই অভিনয়ে সুযোগ পাওয়া সালমানের। কয়েক বছর ধরে নিয়মিত টিভি নাটকে অভিনয় করছেন তিনি।

জানা যায়, মাইক্রোফোন হাতে সালমান উপস্থিত দর্শকদের উদ্দেশে বলেন, আজ আমার জীবনের খুব গুরুত্বপূর্ণ একটি দিন। কারণ আজ খুব গুরুত্বপূর্ণ এক সিদ্ধান্ত নিতে যাচ্ছি। খুব নার্ভাস লাগছে। এরপরেই তিনি মঞ্চে আমন্ত্রণ জানান সাবিলাকে। সালমানের প্রেমের প্রস্তাবে সাবিলা কোন জবাব না দিয়েই মঞ্চ থেকে দ্রুত নেমে যান।

এর আগে গতকাল দুজনই তাদের ফেসবুক পেজে যমুনা ফিউচার পার্কে যাওয়ার স্ট্যাটাস দেন এবং শো শুরুর আগে তাদের সেলফিও আপলোড দেন।






মন্তব্য চালু নেই