মেইন ম্যেনু

জন্মদিনের উপহার হিসেবে কর্মচারীর কাছে যৌনতার আবদার করলো বস!

সিইও-কে যৌন নির্যাতনের অভিযোগ উঠল সংস্থার ম্যানেজিং ডিরেক্টরের বিরুদ্ধে। সিইও-র কাছ থেকে জন্মদিনের উপহার হিসেবে যৌন সম্পর্ক চেয়েছেন ওই ম্যানেজিং ডিরেক্টর। বিজনেস পার্টনার ভদ্রমহিলা পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন। তাঁর অভিযোগ, এমডি নিজের ঘরে তাঁর সঙ্গে একটা দিন কাটাতে চেয়েছেন, জনসমক্ষে নগ্ন করার হুমকিও দিয়েছেন। অফিসে তো বটেই লিফটের মধ্যেও অশালীন আচরণ করেছেন তাঁর সঙ্গে।

বেঙ্গালুরুর একটি সংস্থার ওই সিইও অভিযোগ জানিয়েছেন। অভিযুক্ত ম্যানেজিং ডিরেক্টরের নাম ব্রাইস জন। তাঁর অভিযোগ, কাজ শুরুর পর থেকেই জন তাঁকে যৌন নির্যাতন শুরু করেন। কিন্তু আপত্তি করা সত্ত্বেও তেমন কোনও লাভ হয়নি। কারণ অল্পদিন আগে বিশাল পরিমাণ টাকা ঢেলে ওই কোম্পানি শুরু করেন তাঁরা। কিন্তু ২১ জুলাই জন্মদিনের উপহার হিসেবে তাঁর সঙ্গে সময় কাটানোর জন্য তাঁকে চাপ দেন। রাজি না হলে কোম্পানির লভ্যাংশ তাঁকে না দেওয়ারও হুমকি দেন তিনি। ১ অগাস্ট তাঁর সঙ্গে চেন্নাই বেড়াতে যাওয়ার জন্য তাঁকে প্রস্তাব দেন জন। এরপরেই পুলিশে অভিযোগ করেন তিনি। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, তাঁরা একসঙ্গে কাজ করায় তাঁদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। তারপরেই তাঁরা একসঙ্গে কোম্পানি শুরু কররেন। পুলিশের দাবি, তাঁদের সম্পর্ক বন্ধুত্বের থেকে কিছু বেশি ছিল কিন্তু পরে গন্ডগোল বাধে।






মন্তব্য চালু নেই