মেইন ম্যেনু

জন্মদিনে শাহরুখকে চমকে দিলেন সালমান

তাদের মধ্যে দূরত্বের কথা প্রায়ই গুঞ্জরিত হয় বলিউডপাড়ায়। কিন্তু এবার সবাইকে অনেকটা চমকে দিয়ে জন্মদিনে শাহরুখের বাড়িতে গিয়ে হাজির সালমান খান। এতে অনেকের মতো চমকিত হয়েছেন শাহরুখও। দুই খানের স্পেশাল সেই মুহূর্তগুলোর ছবি এখন বলিউড বাদশার টুইটার দেয়ালে ঝুলছে।

ঝগড়ার নটে গাছটি অনেকদিন আগেই মুড়িয়ে গিয়েছে। এখনও তাঁরা ভাই ভাই। তাইতো শুটিং শেষে মধ্যরাত্রে মান্নতে গিয়ে হাজির সাল্লু। সঙ্গে নিয়ে একেবারে আলাদা উপহার। তবে কোনো দামি উপহার নয়, করণের তরফ থেকে জন্মদিনে অর্জুনের পাওনা কুস্তির কিছু মুভস। আর টিচার, স্টুডেন্টের এই মুহূর্তগুলি ক্যামেরায় বন্দি করেছেন তাঁরা। তারই কিছু ছবি সম্প্রতি টুইটারে দিয়েছেন কিং খান। ক্যাপশনে শাহরুখ লিখেছেন, “আমার জন্মদিনে ভাই আমাকে সুলতানের কিছু মুভস শেখাচ্ছে।”

২০০৮ সালে সালমানের তৎকালীন প্রেমিকা ক্যাটরিনা কাইফের জন্মদিনের অনুষ্ঠানে কথা কাটাকাটির জের ধরে বন্ধুত্বে ফাটল ধরেছিল দুই খানের। প্রায় সাত বছর একে অপরকে এড়িয়ে গিয়েছেন তারা। সবশেষ গত বছর সালমানের ছোট বোন অর্পিতার বিয়েতে নিজে এসে আশীর্বাদ করে যান শাহরুখ। এবার শাহরুখের ৫০তম জন্মদিনে এলেন সালমান। ধারণা করা হচ্ছে, দুই খানের দীর্ঘদিনের সম্পর্কের শীতলতা কেটে যাবে এতে।






মন্তব্য চালু নেই