মেইন ম্যেনু

জমে উঠেছে ভোলার চরফ্যাশন পৌরসভা নির্বাচন

কামরুজ্জামান শাহীন, (চরফ্যাশন) ভোলা থেকে: জমে উঠেছে ভোলার চরফ্যাশন পৌর নির্বাচন। উন্নয়ন সহ নানা প্রতিশ্রতি দিয়ে ভোটারদের মন জয়ের চেষ্টা করছেন প্রার্থীরা। রাত দিন চলছে প্রচার-প্রচারনা, উঠান বৈঠক আর গনসংযোগ।দিন ঘনিয়ে আসার সাথে সাথে যেন ভোটের উত্তাপও বৃদ্ধি পেতে শুরু করেছে।

উপজেলা সদর ও পৌর এলাকায় এখন চায়ের কাপে নির্বাচনের ঝড়।প্রথম বারের মত দলীয় প্রতিকে মেয়র পদে নির্বাচন হওয়ায় প্রার্থী ও সাধারন ভোটাদের মাঝেও যেন উচ্ছাস বিরাজ করছে।

রির্টানিং অফিস সুত্র জানায়, চরফ্যাশন পৌরসভায় মোট ভোটার সংখ্যা ২২ হাজার ৩৩১জন। এরমধ্যে পুরুষ ভোটার ১১হাজার ৫৭৪জন ও নারী ভোটার ১০ হাজার ৭৫৭জন।

এ পৌরসভায় মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন দুই জন। এরা হলেন, বিএনপি সমর্থিত প্রার্থী আলহাজ্ব আ ন মআমিরুল ইসলাম মিন্টিজ ও আওয়ামীলীগ সমর্থিত মেয়র প্রার্থী শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ ।

এছাড়াও পুরুষ কাউন্সিলর পদে লড়ছেন ৪৯ ও নারী কাউন্সিলর পদে লড়ছেন ১২ প্রার্থী। পুরুষদের পাশাপাশি নারী কাউন্সিলর প্রার্থীরাও সমান তালে গনসংযোগ করে যাচ্ছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং অফিসার মো: হেলাল উদ্দিন খান বলেন, আগামী ১৫ ফেব্রুয়ারি চরফ্যাশন পৌরসভায় ভোট গ্রহন শুরু হতে যাচ্ছে। ছোট-খাট দু একটি অভিযোগ ছাড়া নির্বাচনের পরিস্থিতি এখন পর্যন্ত ভালো রয়েছে। শান্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহনের লক্ষে আমরা সকল ধরনের প্রস্তুতি নিয়েছি।

এ ব্যাপারে চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ (ওসি) এনামুল হক বলেন, নির্বাচনী এলাকা শান্ত রয়েছে তবে যে কোন পরিস্থিতি মোকাবেলার জন্য অতিরিক্ত পুলিশ রিজার্ভে রাখা হয়েছে।






মন্তব্য চালু নেই