মেইন ম্যেনু

জাকির নায়েককে আটকের দাবি শিবসেনার

ভারতের ইসলামী বক্তা ও গবেষক জাকির নায়েককে আটকের দাবি জানিয়েছে শিবসেনা। জঙ্গি সংগঠন জইশ-ই-মুহাম্মদের প্রধান মাসুদ আজহারের সঙ্গে জাকির নায়েককে তুলনা করে বলা হয়েছে, মাসুদ আজহারের মত ধর্মান্ধরা যেভাবে প্রকাশ্যে বিষ উগড়ে দেয়, জাকির নায়েকও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেই কাজটিই করছেন।

শিবসেনার তরফ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, নিজের স্বার্থসিদ্ধির জন্য এই কাজকে তিনি শান্তি স্থাপনের নাম দিয়েছেন মাত্র। দীর্ঘদিন ধরে দেশদ্রোহীদের পুষছেন। শান্তিতে তার কতটা বিশ্বাস তা বাংলাদেশের রাজধানী ঢাকার গুলশানের হলি আর্টিসান রেস্টুরেন্টের ঘটনা থেকেই আঁচ করা সম্ভব। জাকির নায়েককে রুখতে সরকারের ভূমিকারও তীব্র সমালোচনা করেছে শিবসেনা।

ওই বিবৃতিতে আরো বলা হয়েছে, মোদি সরকারের উচিত জাকির নায়েকের পিস টিভির সব কলকব্জা খুলে নষ্ট করে দেওয়া। সরকার চাইলে যে কোনো সময় কালো টাকা ফিরিয়ে আনতে পারে। অবিলম্বে জাকির নায়েকের আর্থিক জোগানের পথ বন্ধ করাই সরকারের মূল লক্ষ্য হওয়া উচিত। না হলে ধর্মের নামে জাকির নায়েকের মারপ্যাঁচে গোটা দেশ ধরাশায়ী হবে।

জাকির নায়েককে রুখতে দেশে পা রাখার সঙ্গে সঙ্গেই তাকে আটক করতে হবে। হজ সেরে সোমবার বিকেলে সৌদি আরব থেকে ভারতে পৌঁছার কথা ছিল জাকির নায়েকের। কিন্তু তিনি এখনই দেশে ফিরছেন না। ইতোমধ্যেই তার ইসলামিক রিসার্চ ফাউন্ডেশনের সামনে কড়া নিরাপত্তা বসানো হয়েছে। জাকির নায়েক দেশে ফিরলেই তার বিরুদ্ধে মিছিলের ডাক দিয়েছে বেশ কিছু সংস্থা।






মন্তব্য চালু নেই