মেইন ম্যেনু

জাগিয়ে তুলুন নিজেকে, হয়ে উঠুন লেখক, জানিয়ে দিন আপনার ভাবনা লক্ষ পাঠককে

বাংলা ভাষায় প্রচারিত সর্বপ্রথম আধুনিক রেসপনসিভ ডিজাইনের একমাত্র সংবাদ মাধ্যম আওয়ার নিউজ বিডি ডটকম। “প্রযুক্তি ও তারুণ্যের সংবাদ মাধ্যম” এই শ্লো-গানকে সামনে রেখে ২০১৪ সালের মহান স্বাধীনতা দিবসের দিনেই জন্ম নেয় এই ছোট্ট নিউজ পোর্টাল।

হাটিহাটি পা পা করে সেই ছোট্ট নিউজ পোর্টালটি ২ বছর না পেরুতেই লাখ লাখ পাঠকের হৃদয়ের স্পন্দন হয়ে উঠেছে। অবশ্য এই কৃতত্বের বড় একটি দাবীদার পাঠকমহল। আমরা সব সময়ই চেষ্টা করেছি পাঠক হৃদয়ের চাহিদা পূরণের।

৯মাস যুদ্ধ করে লাল তাজা রক্তের বিনিময়ে বাঙালী অর্জন করেছে গৌরবোজ্জ্বল স্বাধীনতা। আমরা পেয়েছি স্বাধীন মাতৃভূমি। ২৬ মার্চ বাঙালীর গৌরবোজ্জ্বলের সেই দিন। গৌরবমাখা এই দিনের নতুন এক প্রতিধ্বনি আওয়ার নিউজ বিডি ডটকম।

আগামী ২৬ মার্চ ২০১৬, জাতীয় অনলাইন নিউজ পোর্টাল আওয়ার নিউজ বিডি’র ২য় প্রতিষ্ঠাবার্ষিকী। ২য় বর্ষপূর্তি উপলক্ষে গত বছরের ন্যায় এবারও অনলাইনে বিশেষ সংখ্যা প্রকাশিত হবে। উক্ত বিশেষ সংখ্যার জন্য সকলের নিকট হতে ছড়া, কবিতা, গল্প, উপন্যাস, প্রবন্ধ, রম্য রচনা, ভ্রমণ কাহিনী, ইতিহাস ঐতিহ্য বিষয়ক লেখা আহবান করা যাচ্ছে। আরো লিখে পাঠাতে পারেন প্রিয়জনের সাথে ঘটে যাওয়া আপনার বিশেষ মুহুর্তের কথাগুলো। এছাড়াও আওয়ার নিউজ বিডি সম্পর্কে আপনার সুচিন্তা ও মতামত লিখে জানাতে পারেন। লেখা পাঠানোর শেষ তারিখ- ২৩ মার্চ ২০১৬ ইং

লেখা পাঠান নিচের মেইল ঠিকানায়ঃ

ই-মেইল: [email protected]
প্রয়োজনে: ০১৭৩৯-৭৭৫২৪২






মন্তব্য চালু নেই