মেইন ম্যেনু

জাতীয় চলচ্চিত্র পুরস্কার নিতে বিশেষ পোশাক

প্রয়াত নির্মাতা খালিদ মাহমুদ মিঠু পরিচালিত ‘জোনাকীর আলো’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৪’ এ সেরা নায়িকা নির্বাচিত হয়েছেন লাক্স তারকা ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। সে হিসেবে আগামী ১১ মে প্রথমবারের মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে জাতীয় চলচ্চিত্র পুরস্কার গ্রহণ করতে চলেছেন এই তারকা। তাই বেশ উচ্ছ্বসিত মিম।

প্রধানমন্ত্রীর হাত থেকে পুরস্কার গ্রহণের সয়ম তাকে কী বলবেন কিংবা কী পোশাক গায়ে জড়িয়ে যাবেন তা নিয়ে গত কিছুদিন ধরেই ভাবনা চিন্তা করছেন। অবশেষে অনুষ্ঠানে অংশ নেয়ার জন্য নিজের পছন্দমতো একটি সাদা রঙের গাউন তৈরি করেছে মিম। যা গায়ে জড়িয়ে অনুষ্ঠানে হাজির হবেন তিনি।

আগামী ১১ মে বিকেল ৪টায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার তুলে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এতে ‘জোনাকীর আলো’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য সেরা নায়িকার পুরস্কার গ্রহণ করবেন মিম। অনুষ্ঠানের প্রস্তুতি প্রসঙ্গে জানতে চাইলে মিম বলেন, ‘পুরস্কার গ্রহণ অনুষ্ঠানে অংশ নেযার প্রস্তুতি নিয়ে গত কয়েকদিন ধরে ভীষণ ব্যস্ত আছি। এরই মধ্যে একটি সাদা রঙের গাউন তৈরি করেছি। যা পরে অনুষ্ঠানস্থলে উপস্থিত হবো। পোশাকটির আমার মনের মতো হয়েছে।’

এদিকে পুরস্কার গ্রহণের পর বক্তব্যে কি বলবেন জানতে চাইলে মিম আরো বলেন, ‘এখনও কিছু ঠিক করিনি। তবে যা ঠিক করে যাব, তা হয় তো বলতেই পারবো না। আমি প্রচন্ড উত্তেজনায় আছি।

উল্লেখ্য, ২০১৪ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে যৌথভাবে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেতে যাচ্ছেন মিম ও মৌসুমী। মৌসুমী পাচ্ছেন রাজ পরিচালিত ‘তারকাঁটা’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য। এদিকে মিম অভিনীত সর্বশেষ চলচ্চিত্রে হচ্ছে ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘সুইটহার্ট’। এতে তার বিপরীতে ছিলেন রিয়াজ ও বাপ্পী সাহা রায়।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই