মেইন ম্যেনু

জাতীয় দল থেকে বিশ্রাম দেওয়া হচ্ছে সৌম্যকে?

এক বছর ধরে ব্যাটে রান নেই সৌমের। আফগানিস্তান সিরিজে তার দলে জায়গা পাওয়া নিয়ে প্রশ্ন উঠেছিল ক্রিকেট মহলে। তাকে কিছুদিন জাতীয় দলের বাইরে রাখার পক্ষে বেশিরভাগ সাবেক ক্রিকেটার।কিন্তু তারপরেও নির্বাচকরা ও টিম ম্যানেজমেন্ট তার উপর আস্থা রেখেছিলেন অতীতের উজ্জ্বল পারফরম্যান্সের কারণে।

কিন্তু টিম ম্যানেজমেন্টের আস্থার প্রতিদান দিতেই পারছেন না সৌম্য সরকার। আফগানিস্তানের বিপক্ষে প্রথম ওয়ানডেতে ০ রানে ফিরে যাবার পর বুধবার মিরপুরে দ্বিতীয় ম্যাচে করেছেন ২০ রান, ৩১ বলে। আউট হয়েছেন বাজেভাবে।

দীর্ঘ অফফর্ম এবং প্রথম ম্যাচের ব্যর্থতার কারণে আজ শুরু থেকেই দেখেশুনে খেলছিলেন সৌম্য। কিছু মারার বলও ছেড়ে দিয়েছেন হয়তো এ কারণে।তারপরেও মনে হয়েছিল এদিন ভালো ইনিংস খেলে ফেলবেন এ ওপেনার। কিন্তু সময় খারাপ হলে যা হয়, শুরু থেকে সতর্ক হয়েও শেষ রক্ষা হয়নি। আউট হন মিরওয়াইজের সাধারণ মানের একটি বলে, অত্যন্ত বাজে শট খেলে।

শেষ ম্যাচে কি একাদশে জায়গা হবে সৌম্যের? সেটা না হওয়ার সম্ভাবনাই বেশি। সৌম্যকে হয়তো লম্বা একটা বিশ্রাম দেওয়া হবে জাতীয় দল থেকে।

অবশ্য টিম ম্যানেজমেন্টের একটা অংশ নাকি সিরিজের শেষ ম্যাচে তাকে আরেকটা আরেকটা সুযোগ দেওয়ার পক্ষে। শনিবারের শেষ ম্যাচে কি একাদশে থাকছেন সৌম্য? নাকি আজকের ম্যাচ দিয়েই জাতীয় দল থেকে দীর্ঘ বিশ্রামে যাচ্ছেন এ প্রতিভাবান ওপেনার? সময়ই বলে দিবে সেটা।






মন্তব্য চালু নেই