মেইন ম্যেনু

জাতীয় পর্য্যায়ে “বর্ষ সেরা আইনজীবী-২০১৫” সম্মাননা পদক পেলেন- এ্যাডঃ মোঃ আব্দুল মজিদ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী জনাব আ.ক.ম মোজাম্মেল হক- এম.পি’র নিকট থেকে “বর্ষ সেরা প্রবীন আইনজীবী ও বিশিষ্ট সমাজ সেবক-২০১৫” এ্যাডঃ মোঃ আব্দুল মজিদ এর অনুপস্থিতিতে সম্মাননা পদক গ্রহণ করছেন- আইন সম্মান শ্রেণীতে অধ্যায়নরত তার পুত্র এস,এম তানভীর মজিদ।

২৯শে মে ২০১৫ তারিখে প্যান প্যাসিফিক হোটেল সোনার গাঁ ব্যালকোনী বলরুমে-‘কমিটমেন্ট এ্যাওয়ার্ড সেরিমনি-২০১৫’ অনুষ্ঠিত হয়। জাতীয় পর্য্যায়ে বিশেষ অবদানের জন্য সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি সিনিয়র আইনজীবী মোঃ আব্দুল মজিদ কে “বর্ষ সেরা প্রবীন আইনজীবী ও বিশিষ্ট সমাজ সেকব”- হিসাবে পারসোনালিটি এ্যাওয়ার্ড ও গোল্ড মেডেল প্রদান করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী জনাব আ.ক.ম মোজাম্মেল হক এম.পি’র নিকট থেকে তার অনুপস্থিতিতে এ্যাওয়ার্ড গ্রহণ করেন পুত্র এস,এম, তানভীর মজিদ।

অনুষ্ঠানটির উদ্বোধক ছিলেন- আলহাজ্ব মোঃ হারুন-অর-রশিদ, চেয়ারম্যান, এশিয়ান টিভি ও পরিচালক, এফ বি সি সি আই, সভাপতিত্ব করেন- মোঃ রমজান আলী, মেয়র, মানিকগঞ্জ পৌরসভা, প্রধান আলোচক- মোঃ মাহফুজুল ইসলাম রঞ্জু, অতিরিক্ত ডি, আই, জি ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- ড. এম এনামুল হক- আইজিপি (অবঃ) পীরজাদা মোঃ শহীদুল হারুন, অতিরিক্ত সচিব, অর্থ মন্ত্রনালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, মোঃ রোকন-উদ-দৌলা, যুগ্ম সচিব, রাজউক, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, ড. এম. মোশাররফ হোসেন, গভর্নর রোটারিয়ান ও হাবিবুর রহমান- উপ-সচিব, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এবং আরও উপস্থিত ছিলেন এ্যাওয়ার্ড প্রাপ্ত সুধী ও গুনীজন।






মন্তব্য চালু নেই