মেইন ম্যেনু

জাতীয় মৎস্য সপ্তাহ উদ্যাপন উপলক্ষে সাতক্ষীরায় সংবাদ সম্মেলন

আব্দুর রহমান, সাতক্ষীরা : ‘জল আছে যেখানে মাছ চাষ সেখানে’ এই স্লোগানকে সামনে রেখে সাতক্ষীরায় জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৬ উদ্যাপন উপলক্ষে সাতক্ষীরা জেলা মৎস্য অফিসের আয়োজনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে জেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে এ সংবাদ সম্মেলনে জেলা মৎস্য অফিসার মোঃ আব্দুল অদুদের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক মন্ত্রী ডাঃ আবতাবুজ্জামান, ইউনাইটেড ন্যাশনের ফিসারিজ স্পেশালিস্ট হাবিবুর রহমান খন্দকার, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি এড. আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক এম কামরুজ্জামান, এনটিভি’র জেলা প্রতিনিধি সুভাষ চৌধুরী, দৈনিক পত্রদূত পত্রিকার উপদেষ্টা মন্ডলীর সভাপতি অধ্যাপক আনিছুর রহিম, ওয়ার্ড ফিস এর টেকনিক্যাল স্পেশালিস্ট আজহারুল হক, হ্যাচারি মালিক সিরাজুল ইসলাম, মৎস্য ব্যবসায়ী আশরাফুল করিম ধনী প্রমুখ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সদর উপজেলা মৎম্য অফিসার মোঃ আব্দুল বারী, জনকষ্ঠের জেলা প্রতিনিধি মিজানুর রহমান মিজান, আমাদের অর্থনীতি পত্রিকার জেলা প্রতিনিধি শেখ ফরিদ আহমেদ ময়না, এস.এ টিভির জেলা প্রতিনিধি এম. শাহীন গোলদার, দৈনিক কাফেলার মফস্বল সম্পাদক এম. রফিক, দৈনিক কল্যাণের জেলা প্রতিনিধি কাজী শওকত হোসেন ময়নাসহ সাংবাদিকবৃন্দ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ২০ জুলাই সাতক্ষীরা শহিদ আব্দুর রাজ্জাক পার্ক থেকে ব্যানার, ফেস্টুন নিয়ে র‌্যালী, আলোচনা সভা ও মাছের পোনা অবমুক্ত করা হবে। ২১ জুলাই শহরের এল্লারচর চিংড়ী চাষ প্রদর্শনী খামারে মৎস্য সেক্টরের অগ্রগতি বিষয়ে আলোচনা সভা ও প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হবে। ২২ জুলাই জেলার বিভিন্ন মাছ বাজারে ফরমালিন বিরোধী অভিযান ও মৎস্য আইন বিষয়ক মোবাইল কোর্ট পরিচালনা করা হবে।

২৩ জুলাই বিভিন্ন স্কুল কলেজে মৎস্য চাষ বিষয়ক আলোচনা সভা ও প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হবে। ২৪ জুলাই হাট বাজার, জনবহুল স্থানে মৎস্য চাষ বিষয়ক উদ্বুদ্ধকরণ সভা ও প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হবে। ২৫ জুলাই জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জাতীয় মৎস্য সপ্তাহের মূল্যায়ন, পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।






মন্তব্য চালু নেই