মেইন ম্যেনু

জানাযার আগ মুহুর্তে মৃত ব্যক্তি জেগে উঠলেন!

গোলাম মোস্তফা (৬২) নামের ওই ব্যক্তির মৃত্যুতে চারিদিকে মাইকিং করা হচ্ছে। পাশাপাশি দাফনের জন্য খুড়া হচ্ছে কবর। মাইকিংয়ে জানাযার সময় বলা হয়েছিল সোমবার বিকালে। কিন্তু জানাযার আগ মুহুর্তে মৃত গোলাম মোস্তফা হঠাৎ জেগে উঠে। এমন চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে পাবনার ভাঙ্গুড়া উপজেলার পারভাঙ্গুড়া ইউনিয়নের পাটুলিপাড়া গ্রামে।

গোলাম মোস্তফার ছোট ভাই শহিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অসুস্থ গোলাম মোস্তফা বর্তমানে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে রয়েছেন। কর্তব্যরত চিকিৎসকের বরাত দিয়ে তিনি বলেন, গোলাম মোস্তফা এখনও শঙ্কামুক্ত নন।

পারিবারিক সুত্রে আরো জানা গেছে, পাটুলিপাড়া গ্রামের মৃত বেলাল হোসেনের ছেলে গোলাম মোস্তফা (৬২) শুক্রবার স্ট্রোক করে গুরুতর অসুস্থ হন। ঐদিনই উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ৩ দিন পর সোমবার সকালে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালের আনুষ্ঠানিকতা শেষে মৃতের আত্মীয় স্বজনরা একটি মাইক্রোবাসে লাশ নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন।

এলাকার লোকজন যখন লাশ দাফনের অপেক্ষা করছিলেন এমন সময় খবর এলো মৃত ব্যক্তিটি জেগে উঠেছেন। তাকে আবার দ্রুত হাসপাতালে ফিরিয়ে নেয়া হয়েছে।






মন্তব্য চালু নেই