মেইন ম্যেনু

জানেন কি সাক্ষীর আগে ধোনির জীবনে কে এসেছিলেন?

ফেলে আসা দিনের আর গুরুত্ব নেই দুই তারকার কাছেই। নিজের অতীত নিয়ে কথা বলেন না ধোনি। ভারতের সফলতম অধিনায়কের ঘরে আলো করে এসেছে কন্যাসন্তান।

মহেন্দ্র সিংহ ধোনির ঘরের লক্ষ্মী এখন সাক্ষী সিংহ রাওয়াত। ভারতের সফলতম অধিনায়কের ঘরে আলো করে এসেছে কন্যাসন্তান। জানেন কি সাক্ষীর আগেও ধোনির জীবনে এসেছিলেন এক মহিলা? তিনি আবার নায়িকাও বটে। বলিউড ও দক্ষিণের নায়কা রাই লক্ষ্মীর সঙ্গে একসময় সম্পর্ক ছিল ধোনির।

ধোনির সঙ্গে লক্ষ্মীর সম্পর্ক চুকেবুকে গিয়েছে বহু বছর। একসময় যে ধোনির সঙ্গে তাঁর একটা সম্পর্ক ছিল, তা এখন মনে করতেও রাজি নন রাই লক্ষ্মী। সেই সম্পর্কটা লক্ষ্মীর কাছে অতীত। ধোনির কাছেও তাই। দু’ জনেই সেই সম্পর্ককে পিছনে ফেলে নতুন জীবন শুরু করে দিয়েছেন। ধোনি রয়েছেন নিজের পরিবার নিয়ে। নিজের জগত নিয়ে। লক্ষ্মীও নিজস্ব পৃথিবীতে মগ্ন।

সময়টা ২০০৯। সেই সময়ে সবার চর্চায় ছিলেন ধোনি আর রাই লক্ষ্মী। সেই ফেলে আসা দিনের আর গুরুত্ব নেই দুই তারকার কাছেই। নিজের অতীত নিয়ে কথা বলেন না ধোনি। লক্ষ্মী রাইকে ধোনি সংক্রান্ত প্রশ্ন করা হলে রেগে যান। একবার একটি চ্যানেলে বলেছিলেন, ‘‘সবাই কেবল ধোনির সঙ্গে আমার সম্পর্ক নিয়ে প্রশ্ন করে কেন? ধোনির পরেও তো আমার সঙ্গে আরও চারজনের সম্পর্ক তৈরি হয়েছিল। সেই সম্পর্কগুলো নিয়ে তো কেউ কিছু বলে না। ধোনি আর আমাকে নিয়ে আলোচনা করার এনার্জি আর ধৈর্যও রয়েছে মানুষের!’’
দীর্ঘদিন সম্পর্ক চুকেবুকে গেলেও ব্যক্তি ধোনির প্রতি শ্রদ্ধা রয়েছে লক্ষ্মীর। উলটোটাও হয়তো ঠিক।






মন্তব্য চালু নেই