মেইন ম্যেনু

জানেন, ঢাকার ছবি তারকারা ছবি প্রতি কত পারিশ্রমিক পান?

হলিউড-বলিউড তারকাদের পারিশ্রমিক সম্পর্কে প্রায় সকলেই একটা ধারণা আছে। কিন্তু ঢালিউড তারকাদের সে খবর প্রায় সবার কাছেই অজানা। আজ আমরা জানার চেষ্টা করবো ঢাকাই তারকারদের পারিশ্রমিক সম্পর্কে।

শাকিব খান: ঢালিউডে সব থেকে বেশি পারিশ্রমিক নাম্বার ওয়ান নায়ক শাকিব খানের। ছবিপ্রতি এ নায়ক নেন ২০-২৫ লাখ টাকা। পাশাপশি রয়েছে তার যাতায়াত ও আলাদা আপ্যায়নের খরচও।

বাপ্পি চৌধুরী: শাকিবের পরের অবস্থানেই রয়েছেন বর্তমান সময়ের তরুন নায়ক বাপ্পি চৌধুরী। ছবিপ্রতি এ নায়কের চাহিদা ১০ লাখ। তবে কোন কোন ক্ষেত্রে এর থেকে কম টাকায়ও ছবি করেন বাপ্পি।

অপু বিশ্বাস: নায়িকাদের মধ্যে ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস পান সব থেকে বেশি পারিশ্রমিক। ছবিপ্রতি তার চাহিদা ৫-৭ লাখ টাকা। এছাড়া তারও রয়েছে আলাদা যাতায়াত ও আপ্যায়ন খরচ।

আরিফিন শুভ: ঢালিউডের বর্তমান সময়ের আরেক আলোচিত নায়ক আরিফিন শুভ পান ছবিপ্রতি ৩-৫ লাখ টাকা। তবে ছবি নিয়ে তার রয়েছে বেশ কিছু শর্ত।

মাহিয়া মাহী: জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহীও ছবিপ্রতি ৩-৪ লাখ টাকা করে নেন। তবে মাহী শুধু জাজ মাল্টিমিডিয়ার সিনেমায় অভিনয় করার কারণে পারিশ্রমিক নিয়ে তার ধরা বাধা কোন চাহিদা নেই। তাছাড়া শোনা যায়, এ প্রতিষ্ঠানের মালিকের সঙ্গেও রয়েছে তার বিশেষ সম্পর্ক।

ববি: বর্তমান সময়ের বিতর্কিত নায়িকা ববিও ছবিপ্রতি পান লাখ টাকার উপরে। তবে অনেক ক্ষেত্রে এ নিয়ে ছাড় দিয়ে চলেন ববি।






মন্তব্য চালু নেই