মেইন ম্যেনু

জাপার অষ্টম কাউন্সিল শুরু

এরশাদের নেতৃত্বাধীন জাতীয় পাটির অষ্টম কাউন্সিল শুরু হয়েছে। আজ শনিবার সকাল ১০টা ২০ মিনিটে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন। পরে তিনি দলের সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা এরশাদ পত্নী রওশন এরশাদ, কো-চেয়ারম্যান সাবেক মন্ত্রী জিএম কাদের এবং দলের মহাসচিব রুহুল আমিন হাওলাদরকে সঙ্গে নিয়ে মঞ্চে ওঠেন।

সম্মেলনের প্রথম পর্বে দুপুর ২টা পর্যন্ত সাধারণ সম্মেলন, দুপুর ২টা থেকে মিলনায়তনে কাউন্সিলরদের নিয়ে মূল সম্মেলন অনুষ্ঠিত হবে।

রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তন ও পার্শ্ববর্তী সোহরাওয়ার্দী উদ্যানে এই কাউন্সিলের আয়োজন করা

১৯৮৬ সালের ১ জানুয়ারি জাতীয় পার্টি প্রতিষ্ঠিত হয়। ইতোমধ্যে দলটি ৩০ বছর পার করেছে। গত ১ জানুয়ারিতে জাতীয় সম্মেলন করার কথা থাকলেও সে সময়ে অনেক জেলা সম্মেলন সম্পন্ন না হওয়ায় তারিখ পেছানো হয়েছে। সম্মেলনে সরকারি দল আওয়ামী লীগসহ মহাজোটে সরকারের সব শরিকদলকে আমন্ত্রণ জানানো হয়েছে। এছাড়া বাংলাদেশে অবস্থিত বিভিন্ন দেশের মিশন প্রধানদেরও সম্মেলনে আমন্ত্রণ জানানো হয়েছে।

১৬ এপ্রিল জাতীয় পাটির সম্মেলনে অনুষ্ঠিত হওয়ার পূর্বনির্ধারিত সময় ছিল। তবে এ সময়ের মধ্যে জেলা সম্মেলন সমাপ্ত করা যায়নি বলে তারিখ পেছানো হয়েছে।






মন্তব্য চালু নেই