মেইন ম্যেনু

জাপার সংকট নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে রওশনের বৈঠক

জাতীয় সংসদের বিরোধী দল জাতীয় পার্টিতে চলমান অস্থিরতা নিয়ে সংসদ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ।

দশম জাতীয় সংসদের নবম অধিবেশনে বৃহস্পতিবার মাগরিবের নামাজের বিরতির সময় সংসদে প্রধানমন্ত্রীর কার্যালয়ে তার সঙ্গে দেখা করেন বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ। এ সময় রওশনের সঙ্গে ছিলেন জাতীয় পার্টির নেতা ও পানি সম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু, প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম, বিরোধী দলীয় প্রধান হুইপ মো. তাজুল ইসলাম চৌধুরী।

বৈঠক সূত্র জানান, প্রধানমন্ত্রীর সঙ্গে তারা ৩০ থেকে ৪০ মিনিট বৈঠক করেন। তার আগে সংসদ অধিবেশন কক্ষে জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ পন্থী মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদারের সঙ্গে রওশন এরশাদ ধমকের সুরে কথা বলেন। রুহুল আমিন হাওলাদার উদ্দেশ করে রওশন বলেন, ‘তোমার সাহস বেশি হয়ে গেছে।’

প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করে বিরোধী দলীয় নেতার কার্যালয়ে জাতীয় পার্টির সংসদ সদস্যদের নিয়ে বৈঠক করেন রওশন এরশাদ। জি এম কাদেরকে পার্টি কো-চেয়ারম্যান এবং রুহুল আমিন হাওলাদারকে মহাসচিব করায় জাতীয় পার্টির মধ্যে বিরজমান বিরোধ নিয়ে কথা বলেন তিনি। এই সংকট মোকাবেলায় তিনি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়েছেন বলে বৈঠকে অংশ নেওয়া জাতীয় পাটির এক নেতা জানিয়েছেন।






মন্তব্য চালু নেই