মেইন ম্যেনু

জাবিতে কাল ছাত্রলীগের নবীণ বরণ

শাহাদত হোসাইন স্বাধীন, জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উদ্যেগে বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বরণ করতে আয়োজন করা হয়েছে নবীণ বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান-২০১৬। সোমবার বিকেল ৪টায় বিশ্ববিদ্যালয়ের সেলিম আল দীন মুক্তমঞ্চে এ নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

শনিবার বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি ও জাবি শাখা ছাত্রলীগের সেক্রেটারী রাজিব আহমেদ রাসেল মিড়িয়াকে এ তথ্য নিশ্চিত করেছেন। শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদুর রহমান জনির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিদুৎ ,জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাকসুর সাবেক ভিপি ও ছাত্রলীগের সাবেক সভাপতি এ কে এম এনামুল হক শামীম , জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ভিসি অধ্যাপক ফারজানা ইসলাম, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত সিকদার, ঢাকা ১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান,বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন প্রমুখ।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুল কাইয়ুম বিপুল বলেন, সাংস্কৃতিক অনুষ্ঠান উপলক্ষে ছাত্রলীগের নেতা-কর্মীরা দিন রাত পরিশ্রম করে অনুশীলন করছে। আশা করছি অনুষ্ঠান অনেক ভালো ভাবে সম্পন্ন হবে। অনুষ্ঠানের সার্বিক বিষয়ে বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি ও জাবি শাখা ছাত্রলীগের সভাপতি মাহমুদুর রহমান জনি বলেন, নতুন শিক্ষার্থীদের ছাত্রলীগ সম্পর্কে জানতে ও বঙ্গবন্ধুর আদর্শ এবং দেশপ্রেম সম্পর্কে ধারণা দিতেই আমরা এ আয়োজন করেছি।






মন্তব্য চালু নেই