মেইন ম্যেনু

জাবিতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

শাহাদত হোসাইন স্বাধীন, জাবি প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় দায়েরকৃত মামলায় ষড়যন্ত্রমূলক গ্রেফতারী পরোয়ানা জারির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ।

শনিবার সকাল সাড়ে আটটার দিকে জাহাঙ্গীনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সহ-সভাপতি আহসান হাবীবের নেতৃত্বে এ মিছিলটি বের হয়। মিছিলটি বিশ্ববিদ্যালয়ের প্রান্তিক গেইট থেকে শুরু হয়ে চৌরঙ্গী মোড় হয়ে ব্যাচেলর কোয়ার্টারের যাত্রী ছাউনীতে গিয়ে শেষ হয়। এসময় সহ-সভাপতি মিজানুর রহমান রনি ও আশরাফুল আলম সিদ্দিকী মানিক, যুগ্ম সাধারন সম্পাদক শামীম হোসেনসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মিছিল পরবর্তী সমাবেশে খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা মামলাকে ষড়যন্ত্রমূলক দাবি করে গ্রেফতারী পরোয়ানা জারির বিরুদ্ধে তীব্র নিন্দা জ্ঞাপন করে হয় এবং এই মামলা প্রত্যাহারের দাবিও জানানো হয়। অন্যথায় ছাত্রসমাজকে সাথে নিয়ে এই অন্যায়ের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তোলার হুমকি দেন ছাত্রদল নেতারা। এছাড়া জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলে সভাপতি সোহেল রানার বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রতাহারের দাবিও জানান নেতারা।






মন্তব্য চালু নেই