মেইন ম্যেনু

জাবির একটি ফুলকে ফুটতে দিন

শাহাদত হোসাইন স্বাধীন, জাবি প্রতিনিধি: মোরা একটি ফুলকে বাচাঁবো বলে যুদ্ধ করি,অথচ প্রতিদিন ই কতো ফুল ঝরে যায় অগোচরে।একটু যত্নের অভাবে,একটু ভালবাসার অভাবে। এমন একটি ফুল নাইমা আলম। সে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়েরর ৪০তম ব্যাচের বাংলা বিভাগের মেধাবী শিক্ষার্থী। : ক’দিন আগেও নাঈমা তার বন্ধুদের সাথে ক্লাস-পরীক্ষা, হাসি-আড্ডায় মেতে ছিল। বেশ ভালই যাচ্ছিল দিনগুলো। ভাগ্যের নির্মম পরিহাস, দুইটি কিডনিই অকেজো হয়ে গেছে তার। বর্তমানে মিরপুর কিডনি ফাউন্ডেশনের ৮ নম্বর কেবিনে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে মেয়েটি।

প্রতিদিন তার পেছনে খরচ হচ্ছে প্রায় ৫০ হাজার টাকা। ডাক্তারের পরামর্শানুযায়ী খুব দ্রুত তার নতুন কিডনি লাগাতে হবে। এ জন্য প্রয়োজন ২০ লাখ টাকা। কিন্তু তার একমাত্র কর্মজীবী বাবার পক্ষে এই টাকা জোগাড় করা সম্ভব হচ্ছে না। বাবা মো. আবুল আলম জাবির একজন বাসচালক। নাঈমার অসহায় পরিবার মেয়েকে বাঁচাতে প্রতিনিয়ত টাকার জন্য দিগ্বিদিক ছুটছে।

সবার আর্থিক সহায়তায় নাঈমা আবার সুস্থ হয়ে ফিরে আসতে পারে। সাহায্য পাঠানোর ঠিকানা : মো. আবুল আলম, (নাঈমা আলমের বাবা) MD. Abul Alam (shahjalal Islami Bank), ব্যাংক অ্যাকাউন্ট নম্বর : ৪০১৬১২১০০০৩০৫২৬, চঞ্চল (নাঈমা আলমের ভাই) ০১৭৬৭-২২২২২৯ (বিকাশ অ্যাকাউন্ট)।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই