মেইন ম্যেনু

জাবি প্রেস ক্লাবের নির্বাচন সম্পন্ন : সভাপতি তানজিদ, সম্পাদক শুভ

শাহিনুর রহমান শাহিন, জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয় প্রেস ক্লাবের ২০১৬-১৭ কার্যনির্বাহী পরিষদের নির্বাচন প্রক্রিয়া অত্যন্ত সুষ্ঠ ও যথাযথভাবে সম্পন্ন হয়েছে। বুধবার বিশ^বিদ্যালয়ের বঙ্গবন্ধু তুলনামূলক সাহিত্য ও সংস্কৃতি ইনস্টিটিউট এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে দৈনিক কালের কণ্ঠ পত্রিকার জাবি প্রতিনিধি তানজিদ বসুনিয়া সভাপতি এবং দ্য রিপোর্ট২৪.কম এর ক্যাম্পাস প্রতিনিধি আবদুল্লাহ শুভ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তারা দুজনই বিশ^বিদ্যালয়ের জার্নালিজম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের ৪১ তম আর্বতনের শিক্ষার্থী।

এছাড়া সহ-সভাপতি পদে দৈনিক ভোরের পাতা পত্রিকার ক্যাম্পাস প্রতিনিধি আবু তাহের, যুগ্ন সাধারণ সম্পাদক পদে বিডি রিপোর্ট ২৪.কম এর প্রতিনিধি ইলিয়াস আহমেদ খান, কোষাধ্যক্ষ হিসেবে দ্য এশিয়ান এইজ পত্রিকার প্রতিনিধি দেবজ্যোতি ঘোষ, দপ্তর সম্পাদক হিসেবে চ্যানেল আই অনলাইনের মাহমুদুল হক সোহাগ, প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে দৈনিক আলোর কন্ঠের রায়হান চৌধুরী, কার্যকরী সদস্য পদে দৈনিক বর্তমান পত্রিকার জাবি প্রতিনিধি শাহিন ইসলাম শামীম, অমৃতবাজার.কম পত্রিকার মল্লিক বিশ^াস, বিটিএমটি পত্রিকার আশিক আল অনিক এবং নিউজজি২৪.কম পত্রিকার জাবি প্রতিনিধি বাশিরুল ইসলামসহ মোট ১১ সদস্য বিশিষ্ট নবগঠিত কমিটি ঘোষণা করা হয়।

বুধবার সন্ধ্যায় নির্বাচন কমিশনার বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. রেজাউল ইসলাম (শামিম রেজা), প্রতœতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক সিকদার মো. জুলকারনাইন এবং আইন ও বিচার বিভাগের প্রভাষক ফেরদৌস রহমান জাবি প্রেস ক্লাবের ২০১৬-১৭ কার্যনির্বাহী পরিষদের এই ফলাফল ঘোষণা করেন।

নির্বাচন প্রসঙ্গে নির্বাচন কমিশনার ও প্রতœতত্ব বিভাগের সহযোগী অধ্যাপক সিকদার মো. জুলকারনাইন বলেন ‘নির্বাচন যথাযথ প্রক্রিয়া মেনে আমরা নির্বাচনের কার্যক্রম পরিচালনা করেছি’। এসময় সকলকে সততার সাথে অর্পিত দায়িত্ব পালন করার আহবান জানান। এসময় অন্য দুই নির্বাচন কমিশনার বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. রেজাউল ইসলাম এবং আইন ও বিচার বিভাগের প্রভাষক ফেরদৌস রহমান নবগঠিত কমিটির সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানান।






মন্তব্য চালু নেই