মেইন ম্যেনু

‘জামায়াতকে ছাড়তে পারবে না বিএনপি’

বিএনপি জামায়াতকে ছাড়তে পারবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলির সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। আজ মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশের সাম্যবাদী দল (এলএমএল) আয়োজিত ‘বিএনপি জামায়াতের অশুভ আঁতাত; গণতান্ত্রিক বিকাশের প্রধান অন্তরায়’ শীর্ষক এক গোলটেবিল বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মোহাম্মদ নাসিম বলেন, খালেদা জিয়া প্রতিদিন ইফতার মাহফিলে গীবত করে চলেছেন। গীবত করে ইফতার করছেন। এটা কোন ধর্মে আছে? উনি বলছেন, ১৫ হাজার লোক জেলে আছে। আমি স্বরাষ্ট্রমন্ত্রীকে জিজ্ঞেস করেছি, এখন জেলের ধারণ ক্ষমতা কত? তিনি বলেছেন ৩৫ হাজার। তার মধ্যে ১৫ হাজারই বিএনপির কীভাবে সম্ভব?

তিনি বলেন, অহেতুক সমালোচনায় মাঠ গরম করলে সহ্য করা হবে না। বিএনপি নেত্রী হতাশা থেকে এত কথা বলে যাচ্ছেন, এতে তার নেতৃত্বের দেউলিয়াপনা প্রকাশিত হয়েছে।

তিনি আরও বলেন, সমালোচনা আমাদের রাজনৈতিক কালচারে দাঁড়িয়ে গেছে। এটা আমরা সহ্য করছি। সহ্য করতে হবে। কিন্তু অহেতুক সমালোচনার নামে মাঠ গরম করা চলবে না। এটা সহ্য করা হবে না।

সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়ার সভাপতিত্বে এ গোলটেবিল বৈঠকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মেজবাহ কামাল, বাসদ আহ্বায়ক রেজাউর রশিদ খান, সাম্যবাদী দলের মহানগর নেতা বাবুল বিশ্বাসসহ ১৪ দলের নেতারা উপস্থিত ছিলেন।






মন্তব্য চালু নেই