মেইন ম্যেনু

কলারোয়ায় আ.লীগের গণতন্ত্র মুক্ত দিবসে মিছিল-সমাবেশ

জামায়াত-শিবিরের নেতৃত্বেই জঙ্গি-মৌলবাদের উত্থান

গণতন্ত্রের বিজয় দিবস ও সরকারের ৩য় বর্ষ পূর্তি উপলক্ষ্যে মিছিল-সমাবেশ করেছে কলারোয়া উপজেলা আ.লীগ।

বৃহষ্পতিবার বিকেলে উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপনের নেতৃত্বে বের হওয়া মিছিলটি পৌরসদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

পরে উপজেলা পরিষদ মোড়ে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ফিরোজ আহম্মেদ স্বপন বলেন, ৩বছর আগে এই দিনে জামায়াত-শিবিরের নৈরাজ্য-হত্যাযজ্ঞ কঠোর হাতে প্রতিহত করে মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করতে গণতন্ত্র পুন:মুক্তি লাভ করে। জামায়াত-শিবিরের হাতে নৃশংষ খুন হওয়া কলারোয়ার আ.লীগ-যুবলীগ নেতা আজু, বাবু, রবিউল ও জজের করুণ মৃত্যুর ঘটনা এবং উপজেলাব্যাপী রাস্তাকাটা, গাছকাটা, ভাংচুর, অগ্নিসংযোগ, লুটপাটের দৃশ্য কলারোয়ার মানুষ ভুলে যায়নি।

তিনি হুশিয়ারি উচ্চারণ করে আরো বলেন, ২০১৩সালের কলারোয়াসহ সাতক্ষীরার জনপদে জামায়াত-শিবির যে নাশকতা ও হত্যাযজ্ঞ চালিয়েছিল তা আর কখনই পূনরাবৃত্তি করতে দেয়া হবে না। শান্তির ধর্ম ইসলামকে রাজনৈতিক ভাবে ব্যবহার করে জামায়াত-শিবিরের নেতৃত্বেই মূলত জঙ্গি-মৌলবাদের উত্থান ঘটেছে। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় সেগুলো প্রতিহত করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার বাংলাদেশকে উন্নত দেশে পরিণত হওয়ার পথে অগ্রসরমান।

সমাবেশে বক্তব্য রাখছেন উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন।

উপজেলা আ.লীগের শীর্ষ এ নেতা আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দল ও সরকারের হাত ধরে দেশ এগিয়ে চলেছে। নানান ষড়যন্ত্র ও বাধা উপেক্ষা করে বিদেশি অর্থায়ন ছাড়াই স্বপ্নের পদ্মাসেতু নির্মান চলমান আছে। খাদ্য, শিক্ষা, স্বাস্থ্যসহ মানুষের মৌলিক অধিকারগুলো প্রতিষ্ঠায় সরকার বদ্ধপরিকর।

সমাবেশে জেলা আ.লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আরাফাত হোসেন, জয়নগন ইউপি চেয়ারম্যান সামছুদ্দিন আল মাসুদ বাবু, যুবলীগের সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান মুন্না ও ছাত্রলীগ নেতা শেখ জনি আহম্মেদ বক্তব্য রাখেন।

সমাবেশে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন হাবিল, মনিরুল ইসলাম মনি, পৌর কাউন্সিলর মাস্টার মনিরুজ্জামান বুলবুল, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, আ.লীগ নেতা প্রভাষক আ.মান্নান, আ.রহমান, যুবলীগ সাধারণ সম্পাদক আসাদুজ্জামান তুহিন, যুবলীগ নেতা সম সরোয়ার, স্বেচ্ছাসেবকলীগ নেতা রেজানুজ্জামান লিটু প্রমুখ।

সমাবেশটি পরিচালনা করেন ইউপি চেয়ারম্যান মাস্টার নুরুল ইসলাম।






মন্তব্য চালু নেই