মেইন ম্যেনু

জামায়াত-শিবির-বিএনপি এরাই বঙ্গবন্ধুকে হত্যা করেছিলো

টিপু সুলতান (রবিন), সাভার প্রতিনিধি : জঙ্গী হচ্ছে জামায়াত-শিবির-বিএনপি এরাই বঙ্গবন্ধুকে হত্যা করেছিলো। বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে বিএনপি নামক দলটির জন্ম হয়েছিলো; এরা কোন অবস্থাতেই বাংলাদেশের স্বাধীনতা, সার্বভৌমত্ত্ব ও উন্নয়নকে মেনে নিতে পারেনা তাই ষড়যন্ত্রের পর ষড়যন্ত্র করে যাচ্ছে। তাই এদের সাথে কখনও আপোষ হতে পারেনা বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম।

মন্ত্রী এসময়্ আরও বলেন, স্বাধীনতা বিরোধী আন্তর্জাতিক শক্তি পাকিস্তানের দোসর মার্কিন যুক্তরাষ্ট্রের সাথে আতাত করে জামায়াত-বিএনপি ইসলামের পবিত্রতা নষ্ট করার চেষ্টা করছে। বিশ্বে ইসলামকে হেয় করতেই জঙ্গিবাদী কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে।

এই বিএনপি-জামায়াত বাংলাদেশের সার্বভৌমত্বকে রক্ষা করতেই ১৯৭১ ও ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেছে। ২০০৪ সালেও এরাই প্রধানমন্ত্রীকে হত্যার উদ্দেশ্যে গ্রেনেড হামলা চালিয়েছে। আর যুদ্ধাপরাধী জঙ্গি সংগঠন জামায়াতের গর্ভ থেকেই বিএনপির জন্ম। তাই মানবতাবিরোধী জামায়াতে ইসলামী বাংলাদেশ ও বিএনপির সাথে কোন রাজনৈতিক আপোস বা মিমাংসা হবেনা বলেও জানান মন্ত্রী।
বৃহস্পতিবার দুপুরে সাভারের হেমায়েতপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪১ তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত আলোচনাসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন মন্ত্রী।

মন্ত্রী এসময় দেশের উন্নয়নকে যারা বাধাগ্রস্ত করতে চায় মহান স্বাধীনতা যুদ্ধের মতো ষড়যন্ত্রকারিদের রুখতে দেশবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

আলোচনা সভায় এসময় ঢাকা জেলার প্রশাসক হাসিনাদ্দৌলা, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু নাসের বেগসহ স্থানীয় আওয়ামীলীগের নেতা-কর্মিরা এসময় উপস্থিত ছিলেন






মন্তব্য চালু নেই