মেইন ম্যেনু

জামিনের জন্য আবেদন করেছেন মাহির কথিত স্বামী শাওন

বাংলাদেশ সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে রোববার বিচারক কেএমএম শামসুল আলমের আদালতে শাওন তার আইনজীবী বেলাল হোসেনের মাধ্যমে মাহির কথিত স্বামী শাহরিয়ার শাওন জামিনের আবেদন জানিয়েছেন। এছাড়া বিচারক আগামী ১৬ জুন এ জামিন শুনানির জন্য দিন নির্ধারণ করেছেন। এদিকে গত ৩১ মে থেকে শাওন কারাগারে আটক রয়েছেন।

গত ৩১ মে ঢাকা মহানগর হাকিম মাজহারুল ইসলামের আদালতে শাওন-মাহির বিয়ের কাবিননামা দাখিল করা হয়। যাতে তাদের বিয়ের সকল তথ্য রয়েছে। চার লাখ টাকা কাবিনে তাদের বিয়ে হয়। এর আগে শাওন সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে কিছু মাহির সঙ্গে কিছু ঘনিষ্ট দৃশ্যের ছবি পোস্ট করেন। আর দাবি করেন, মাহির সঙ্গে অনেক আগে পারিবারিকভাবে তার বিয়ে হয়েছিল।’ তখন মাহি এ বিয়ের বিষয়ে অস্বীকার করেন।

এরপর সেসময় মাহির অভিযোগ আমলে নিয়ে ২৯ মে শাওনকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। এরপর তাকে দুই দিনের রিমান্ডে নেওয়া হয়। শাওন ডিবির জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, মাহির সঙ্গে তার পরিচয় স্কুলজীবনে। তারা উত্তরায় একই স্কুলে লেখাপড়া করেছেন। তখন থেকেই তাদের প্রেম।

শাওনের বাবার নাম নজরুল ইসলাম। তিনি গুলশানের একজন ব্যবসায়ী। শাওন স্ট্যামফোর্ড ইউনিভার্সিটিতে ফিল্ম অ্যান্ড মিডিয়া বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। গত ২৫ মে সিলেটের ব্যবসায়ী মাহমুদ পারভেজ অপুকে পারিবারিকভাবেই বিয়ে করেন ঢাকাই ছবির জনপ্রিয় এ নায়িকা।






মন্তব্য চালু নেই