মেইন ম্যেনু

জালালের সঙ্গে মৌসুমীর ‘শেষ কথা’

২০১৫ সালে ঢালিউডে মুক্তি পাওয়া অন্যতম আলোচিত চলচ্চিত্র ‘জালালের গল্প’। আবু শাহেদ ইমন পরিচালিত ছবিটির তিন জালালের সর্বশেষ জালাল ছিলেন আরাফাত রহমান। এবার তিনি নির্মাণ করছেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘শেষ কথা’। সিনেমাটির মূল চরিত্রে অভিনয় করছেন ‘জালালের গল্প’-এর অন্যতম অভিনেত্রী মৌসুমী হামিদ।

‘শেষ কথা’র দৈর্ঘ্য ২২ মিনিট। এতে আরো অভিনয় করছেন বাগেরহাটের বেশ কয়েকজন শিল্পী। নির্মাতা আরাফাত জানান, আন্তর্জাতিক বিভিন্ন উৎসবকে কেন্দ্র করে চলচ্চিত্রটি নির্মিত হচ্ছে।

তিনি বলছিলেন, ‘রবিবার শুটিং করেছি বাগেরহাটের মংলার বাণীশান্তা পতিতাপল্লীতে। গল্পটি নিয়ে আমাদের আগে থেকে অনেক প্রস্তুতি ছিল। তাই এখানে শুটিংয়ে তেমন কোনো সমস্যা হচ্ছে না।’

মৌসুমী হামিদকে মূল চরিত্রে নেওয়ার কারণ হিসেবে বলেন, ‘চলচ্চিত্রটি বাগেরহাটের আঞ্চলিক ভাষায় নির্মাণ করছি। যা তাকে নেওয়ার অন্যতম কারণ।’

‘শেষ কথা’ নিয়ে মৌসুমী হামিদ বলেন, “আরাফাতের সাথে ‘জালালের গল্প’ থেকে ভালো সম্পর্ক। ও অনেকদিন ধরে ছবিটির কথা বলছিল। একসাথে কাজ করতে এসে ভালো লাগছে।”

জানা গেছে, প্রথমদিন শুটিংকালে খানিকটা আঘাত পেয়েছেন মৌসুমী। সামান্য বিরতির পরই ক্যামেরার সামনে ফেরেন তিনি।

মৌসুমী আরো বলেন, “এখানকার সবাই আমাদের খুব সাহায্য করছে। রীতিমত প্রতিযোগিতা করে আমাদেরকে খাওয়াচ্ছে অনেকে। সত্যি আমি তাদের ভালোবাসায় মুগ্ধ।”

আরাফাত জানালেন, সোমবার খুলনা ডকইয়ার্ডের আশপাশে শুটিং করবেন। এর পরপরই ‘শেষ কথা’ টিম ঢাকায় ফিরবে।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই