মেইন ম্যেনু

জাল নোটে ফল কিনতে এসে যুবক আটক

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পশ্চিম গেইটে রোগীর স্বজন সেজে জাল টাকা দিয়ে ফল কিনতে এসে আটক হয়েছেন সুমন (২০) নামে এক যুবক। ফল দোকানীর অভিযোগের প্রেক্ষিতে পুলিশ তাকে আটক করে ১৫টি পাঁচশ টাকার সম মানের জাল নোট উদ্ধার করেছে।

বুধবার রাত পৌণে ৮টার দিকে তাকে আটক করা হয়।

আটক সুমন চট্টগ্রামের আনোয়ারা উপজেলার পারকিরচর এলাকার শাহ আলমের পুত্র।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই জহিরুল ইসলাম বাংলামেইলকে বিয়ষটি জানিয়েছেন।

তিনি জানান, রোগীর স্বজন সেজে একটি চক্র মেডিকেলের আশপাশের এলাকায় ওষুধের দোকান ও ফরের দোকানে বিভিন্ন সময়ে জাল টাকার বিনিময়ে জিনিসপত্র কিনতো। এই চক্রের সদস্য সুমন এরআগে এক দোকানদারের কাছ থেকে জাল টাকার বিনিময়ে ফল কিনেছিল। আগের মত বুধবার রাতেও একই দোকানদারের কাছে ফল কিনতে এসে একটি পাঁচশ টাকার নোট দোকানদারকে দেন আটক সুমন। এসময় দোকানদার তাকে আগের ঘটনার জন্য চিহ্নিত করে রাখায় কৌশলে টাকা খুচরা করার কথা বলে চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়িতে এসে বিষয়টি জানান। এরপর সেখান থেকে পুলিশ গিয়ে জালনোট চক্রের সদস্য সুমনকে আটক করে শরীর তল্লাশি করে ১৫ টি পাঁচশ টাকা সম মানের নোট উদ্ধার করে।

এস আই জহির আরো জানান, সুমনকে আটকের পর জিজ্ঞাসাবাদ করা হলে সে জাল নোট চক্রের সদস্য হিসেবে মেডিকেল এলাকায় জাল নোট সরবরাহ করে বলে স্বীকার করে। এরআগেও সে কয়েক হাজার টাকা এভাবে সরবরাহ করেছে। রবিন নামে একজনের কাছ থেকে এসব জাল টাকা পেয়ে থাকে বলে সুমন স্বীকার করেছে। আটক সুমনকে পাঁচলাইশ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।






মন্তব্য চালু নেই