মেইন ম্যেনু

আবারো জিজ্ঞাসাবাদে সিআইডি কার্যালয়ে তনুর দুই বান্ধবী

মাসুদ আলম, কুমিল্লা থেকে : কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ছাত্রী ও নাট্যকর্মী সোহাগী জাহান তনু হত্যা মামলা পূর্ণ তদন্তে পুলিশ তদন্তকারী সংস্থা সিআইডি আবারো তনুর দুই বান্ধবীকে ডেকে এনে জেলা সিআইডি কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করছে।

বুধবার সকাল সাড়ে ১০টা থেকে সিআইডি কার্যালয়ে তনুর ওই দুই বান্ধবীকে কার্যালয়ে জিজ্ঞাসাবাদ আরম্ভ করেন। সেখানে একটি কক্ষে তাদের জিজ্ঞাসাবাদ চলছে। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম জানা যায়নি।

এদিকে, দুপুর ৩টার দিকে বিশেষ পুলিশ সুপার ড. নাজমুল করিম খানের নেতৃত্বে সিআইডির একটি প্রতিনিধি দল কুমিল্লা সেনানিবাসে যাওয়ার কথা রয়েছে। এ বিষয়ে মুঠোফোনে মামলার তদন্তকারী কর্মকতা সিআইডির পরিদর্শক গাজী মো. ইব্রাহিম জানান, মামলার তদন্তের স্বার্থে তনু যে থিয়েটারে কাজ করতো ওই থিয়েটারে সম্পৃক্ত তার দুই বান্ধবীকে ডেকে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

দুপুর ১টায় দিকে তনুর বাবা ইয়ার হোসেনের সাথে ফোনে যোগাযোগ করলে তিনি জানান, যারা তনু হত্যার বিচারের দাবিতে ঘটনার পর থেকে আন্দোলন করে আসছে সিআইডি জিজ্ঞাসাবাদের নামে বার বার তাদেরকেই অফিসে ডেকে এনে হয়রানি করছে।

তিনি বলেন, আমি যখন সব হারিয়েছি, এখন আর কিছুই হারানোর ভয় নেই, মেয়ে হত্যার বিচার চাইতে গিয়ে কোনো ভয়-ভীতিতে আমি পিছু হাঁটবো না।

গত ২০ মার্চ কুমিল্লা সেনানিবাসের পাওয়ার হাউসের পাশের একটি ঝোপ থেকে তনুর মরদেহ উদ্ধার করা হয়। এ হত্যাকান্ডের ৩ মাস অতিবাহিত হলেও এখনো হত্যাকান্ডের রহস্য বের করতে পারেনি সিআইডি। এছাড়া গত ৪ এপ্রিল এবং ১২ জুন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগ থেকে দেয়া ময়নাতদন্ত প্রতিবেদনে তনুর মৃত্যুর কারণ উল্লেখ না করেই প্রতিবেদন দেয়া হয়।






মন্তব্য চালু নেই