মেইন ম্যেনু

জিহাদী বইসহ সিরাজগঞ্জে দুই জেএমবি সদস্য আটক

সিরাজগঞ্জ সদর উপজেলার অভিযান চালিয়ে দুই গ্রাম থেকে দুই জেএমবি সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে তাদের নিজ নিজ বাড়ি থেকে আটক করে। এসময় তাদের নিকট থেকে বিপুল পরিমান জিহাদী বই ও মোবাইল মেমোরীকার্ড জব্দ করা হয়েছে।

এরা হলেন,সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের ভেওয়ামারা গ্রামের শাহজামালের ছেলে সুলতান মাহমুদ (৪২) এবং ছোনগাছা ইউনিয়নের চরছোনগাছা গ্রামের আবুল কাশেমের ছেলে মাহমুদ হাসান (৩২)।

সিরাজগঞ্জ গোয়েন্দা পুরিশ (ডিবি)’র ওসি ওয়াহিদুজ্জামান জানান,গোপন সংবাদের ভিত্তিতে গত ১১ অক্টোবর উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশি ইউনিয়নের রাঘববাড়ি গ্রামের আব্দুস ছাত্তারের দুই ছেলে ওমর ফারুক,ইদ্রিস আলী এবং সদর উপজেলার শাহানগাছা গ্রামের বেলাল হোসেনের ছেলে সোহাইদ হোসেন বাবুকে বিপুল জিহাদী বই,মোবাইল ডিভাইস,সিডিসহ আটক করা হয়। পরে আদালতের মাধ্যমে তাদের ৩দিনের রিমান্ডে নেয়া হলে,জিজ্ঞাসাবাদে ব্যাপক চাঞ্চল্যকর তথ্য দেয়। তাদের দেয়া তথ্যর ভিত্তিতেই সুলতান মাহমুদ ও মাহমুদ হাসানকে আটক করা হয়েছে।

এসময় তাদের নিকট থেকে বিপুল পরিমান জিহাদী বই মোবাইল মেমোরীকার্ড উদ্ধার করা হয়েছে। এছাড়া প্রাথমিক ভাবে নিশ্চিত হওয়াগেছে তারা নিসিদ্ধ ঘোষিত জঙ্গিসংগঠন জামায়াতুল মুজাহিদীন বাংলাদেশ (জেএমবি)’র সাথে সক্রিয় ভাবে জড়িত।






মন্তব্য চালু নেই