মেইন ম্যেনু

জিয়ার ভুল খালেদাও করেছেন : শাজাহান খান

রাজনীতিতে জিয়াউর রহমান যে ভুল করেছিলেন খালেদা জিয়াও সেই একই ভুল করেছেন বলে মন্তব্য করেছেন নৌমন্ত্রী শাজাহান খান। বৃহস্পতিবার দুপুরে রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) মিলনায়তনে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

শাজাহান খান বলেন, রাজনীতিতে ভুল সূত্র প্রয়োগ করায় রাজনীতি থেকে ছিটকে পড়েছেন খালেদা জিয়া। কেননা গণিতের সূত্র না মিললে যেমন অঙ্ক মেলে না তেমনি রাজনীতিতে একটা সূত্র আছে। সেই সূত্র না মিললে রাজনীতিতে টিকে থাকা যায় না।

তিনি বলেন, খালেদা জিয়া ভুল সূত্র প্রয়োগ করে রাজনীতি থেকে ছিটকে পড়েছেন। কারণ তিনি গণতন্ত্রের পথে না হেঁটে মানুষ হত্যার পথে নেমেছেন। জিয়াউর রহমান যে ভুল করেছিলেন খালেদা জিয়াও সেই একই ভুল করেছেন। তাই জিয়াউর রহমানের রাজনীতি যেমন ধ্বংস হয়েছে তেমনিভাবে খালেদা জিয়ার রাজনীতিও এখন ধ্বংসের পথে।

নৌমন্ত্রী বলেন, তাদের (বিএনপি) সঙ্গে যুক্ত হয়েছে যুদ্ধাপরাধীর দল জামায়াত। যারা দেশের স্বাধীনতা অর্জনে যেমন বেঈমানি করেছে তেমনিভাবে আবার প্রতিনিয়ত দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রও করে চলেছে। কিন্তু শেখ হাসিনার নেতৃত্বে এ দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করা যাবে না। কারণ, এ দেশ বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ।

বিজয় দিবস উপলক্ষে ‘বাংলার নবজাগরণের কবি জননেত্রী শেখ হাসিনার কাঙ্ক্ষিত ধনী ও সমৃদ্ধ বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় স্বাগত ও সূচনা বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফজলুর রহমান খান। এছাড়া আলোচনা সভায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের কাউন্সিলর (২০নং ওয়ার্ড) ফরিদ আহমেদ রতন, আইডিইবির সভাপতি এ কে এম এ হামিদ প্রমুখ বক্তব্য রাখেন।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই