মেইন ম্যেনু

“জীবন দিয়ে হলেও বাঙালী জাতিকে জঙ্গিমুক্ত করবে শেখ হাসিনা”

কামরুল হাসান,কলারোয়া: সাতক্ষীরার কলারোয়ায় উপজেলা আওয়ামীলীগ ও যুবলীগের আয়োজনে মীর কাসেমের ফাঁসির রায় কার্যকর হওয়ায় এবং সরকারের জঙ্গিবাদ বিরোধী অভিযান একের পর এক সফল হওয়ায় আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

“মীর কাসেমের ফাঁসি হলো-জনতার বিজয় হলো”-এই প্রতিপাদ্যকে সামনে রেখে অনুষ্ঠিত আনন্দ মিছিল ও সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের সভাপতি উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন। সমাবেশে প্রধান অতিথি ফিরোজ আহম্মেদ স্বপন বলেন, বঙ্গবন্ধুর গড়া সোনার বাংলায় জঙ্গিবাদের কোন ঠাঁই নাই।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জীবন দিয়ে হলেও বাঙালি জাতিকে জঙ্গিমুক্ত করবে ইনশাল্লাহ। তিনি আরও বলেন, সরকারের পাশাপাশি সকলকে ঐক্যবদ্ধ ভাবে জঙ্গিবাদ ও সন্ত্রাস রুখে দিতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে বিশ্বের দরবারে একটি মডেল দেশ হিসেবে গড়ে তুলতে সকলকে এগিয়ে আসতে হবে।

শনিবার বিকেল সাড়ে ৪টায় উপজেলা পরিষদ চত্বর থেকে আ.লীগ-যুবলীগের নেতৃত্বে মীর কাসেমের ফাঁসির রায় কার্যকর হওয়ায় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ও তাঁর সরকারকে ধন্যবাদ জানিয়ে কলারোয়া পৌর শহরে এক বিশাল আনন্দ মিছিল বের করা হয়।

আনন্দ মিছিল ও সমাবেশে যোগ দিতে উপজেলার ১২টি ইউনিয়ন ও পৌরসভার সকল ওয়ার্ড থেকে নেতা-কর্মীরা খন্ড খন্ড মিছিলসহ উপজেলা পরিষদ চত্বরে এসে জড়ো হয়। এক সময় নেতা-কর্মীদের শ্লোগানে শ্লোগানে পুরো এলাকা প্রকম্পিত হয়। মিছিল শেষে রূপালী ব্যাংক ভবনের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা আ.লীগের উপদেষ্টা সাবেক উপজেলা আ.লীগের আহ্বায়ক সাজেদুর রহমান খান চৌধুরী মজনু, জেলা আ.লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ব্যবসায়ী নেতা আরাফাত হোসেন, উপজেলা উপজেলা আ.লীগের যুগ্ম সম্পাদক মাস্টার মনিরুজ্জামান বুলবুল, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, জেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ সরদার, ইউপি চেয়ারম্যান মাস্টার নুরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন হাবিল, ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম মনি, ইউপি চেয়ারম্যান শামছুদ্দীন আল মাসুদ বাবু, পৌর কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন, পৌর কাউন্সিলর মফিজুল ইসলাম, পৌর কাউন্সিলর রফিকুল ইসলাম, পৌর কাউন্সিলর মেজবাহ উদ্দীন নিলু, আকিমুদ্দীন দফাদার আকি, মহিলা কাউন্সিলর সন্ধ্যা রাণী বর্মন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি কাজী আসাদুজ্জামান সাহাজাদা, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান তুহিন, যুবলীগ নেতা শেখ মাছুমুজ্জামান মাছুম, আশিকুর রহমান মুন্না, কাজল মেম্বার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, শেখ মারুফ আহম্মেদ জনি, ছাত্রলীগ নেতা অনিক, শিমুলসহ প্রতিটি ইউনিয়নের আ.লীগ ও অংগদলের নেতৃবৃন্দ।






মন্তব্য চালু নেই