মেইন ম্যেনু

জেনে নিন এই গরমে কেমন হবে আপনার ফ্যাশন

গরমের তাপ আর সহ্য হয় না। তাই পরিবার প্রিয়জনের সঙ্গে সমুদ্রসৈকতের খোঁজে বেরিয়ে পড়তেই পারেন। তবে ঘুরতে যাওয়ার আগে সঙ্গে নিতে হবে এমন পোশাক যা ফ্যাশনেবল ও আরামদায়ক। রোদকে পরোয়া না করে ছুটির আনন্দ নিন চুটিয়ে। ঘুরতে যাওয়ার আগে কী কী সঙ্গে রাখবেন, তার জন্য রইল কিছু টিপস :

একজোড়া শর্টস : এই সময় ঘুরতে যাওয়ার আগে সঙ্গে রাখুন একজোড়া শর্টস। এসবই দেবে কুল লুকস্। সেই সঙ্গে এই গরমেও আরামদায়ক পোশাক পেয়ে যেতে পারেন। বিশেষ করে ছুটি কাটাতে গিয়ে ফুরফুরে থাকতে পারবেন। শর্টসের সঙ্গে বেছে নিতে পারেন মানানসই অ্যাক্সেসারিজ।

উজ্জ্বল রং : ছুটি কাটাতে গিয়েও ফ্যাশনের কথা ভুললে চলবে না। নিজের স্টাইল স্টেটমেন্ট বজায় রাখতে সঙ্গে নিতে পারেন হালকা ও উজ্জ্বল রংয়ের পোশাক। সাদা, হালকা হলুদ, গোলাপি, কমলা ও ক্রিম রংয়ের পোশাক বেছে নিতে পারেন।

পোশাকের প্রিন্ট : রোদ এড়াতে পরতে পারেন নানা স্ট্রাইপের পোশাক। বিশেষ করে ফ্লোরাল প্রিন্টের পোশাক এই হট সিজনের জন্য একেবারে পারফেক্ট।

টি-শার্ট : বেশি মোটা বা শরীর ঢাকা পোশাক গরমকালে একেবারেই পরতে ইচ্ছে করে না। তার ওপর ছুটি কাটাতে গিয়ে তা একেবারেই চলে না। শর্টস পরুন বা জিন্স, সঙ্গে পরতে পারেন ফ্যাশনেবল টি-শার্ট।

বয়ফ্রেন্ড জিন্স : গরমকালে হালকাফুলকা থাকতে মেয়েদের জন্য সেরা হলো বয়ফ্রেন্ড জিন্স। তা শুধু আরামদায়কই নয়, আপনাকে দেবে কুল লুকস।

সুইমওয়্যার : সমুদ্রসৈকতে প্রিয় মানুষটির সঙ্গে সময় কাটাতে হলে এক জোড়া সুইমওয়্যার রাখা মাস্ট। সেই সঙ্গে সানগ্লাসটিও সঙ্গে করে নিতে হবে।

ফ্ল্যাট জুতো : ঘুরতে যাওয়ার জন্য ফ্ল্যাট জুতোই সেরা। আরামদায়কও বটে। ফ্ল্যাট জুতো পরে ভালো ঘোরা যায়। ছুটি কাটাতে গিয়ে যদি আনন্দটাই মাটি হয়ে যায়! তাই আরামদায়ক হবে এমন কিছু বেছে নেওয়া ভালো।






মন্তব্য চালু নেই