মেইন ম্যেনু

জেনে নিন বর্তমান সময়ের ফ্যাশন ট্রেন্ড

শপিংয়ে যাওয়ার আগে সব সময়েই একটা ভাবনা ভাবতেই হয়, আর তা হচ্ছে কি কিনবো? এখন নতুন ট্রেন্ড কি চলছে? তাই এই সময়ে কেউ শপিংয়ে যাওয়ার আগে দেখে নিতে পারেন বর্তমান সময়ের একদম আধুনিক ফ্যাশন স্টাইলগুলো।

স্কার্ট- এখন ফ্যাশনে সবচেয়ে বেশি চলছে, নি লেংথ বা মিড লেংথ ড্রেস অথবা স্কার্ট। তাই বাজরে গিয়ে বুঝেশুনে পোশাক বাছাই করুন। পোশাকের সঙ্গে জুতা জোড়া দেখে কিনলে এখনকার ফ্যাশন নিয়ে আর চিন্তা নেই। এবছরের মতো সম্পূর্ণ হয়ে যাবে আপনার সাঁজ।

জুতা- এখন চলছে ফ্ল্যাট জুতা। হিই হিল যে চলবে না তা নয়্ তবে ক্যাজুয়ার ড্রেস বলে কথা। কিন্তু যদি কুর্তিাট হয় লং, পোশাকটি হয় ফরমাল তবে তো হিল পরতেই হবে। শুধু রঙটা বেছে নিলেই হবে। পোশাকের রঙ যদি হয় লাল তার সঙ্গে মানিয়ে অন্য একটি ভিন্ন রঙ্গের জুতাই বেশি মানাবে। তাই একটু কনট্রাস্টের দিকে নজর দিলেই চলবে।

চুল- খোলা চুল একবারেই চলবে না। তাই মাঝখানে সিঁথি করে বা উল্টে টাইট খোঁপা, অথবা জেল দিয়ে টেনে বাঁধা পনিটেল এবারের নতুন চল। শর্ট লেংথ এর ফর্মাল ড্রেস বা স্কার্টের সঙ্গে তাই টাইট করে বা পনিটেল করলে চুলগুলো দেখতে লাগবে অসাধারণ। পালাজোর সঙ্গে ভাল লাগবে বান। লং কুর্তির সঙ্গে চুল বেঁধে রাখুন পনিটেলে। তাই বুঝে শুনেই চুলটার কাট দিন।

মেক আপ- এখন চলছে লাল লিপস্টিক। সঙ্গে আই মেক আপ অবশ্যই ন্যুড হবে। চুল টাইট করে বেঁধে ঠোঁটে লাগিয়ে নিন লিপস্টিক। চোখের মেক আপে থাক শুধু মাসকারা। ভুরু আইব্রাও পেন্সিল দিয়ে গাঢ় করে দিন, কিন্তু আঁকবেন না। একটু গাঢ় অগোছালো ভরুই এখন ফ্যাশন। রাতে পার্টিতে যেতে হলে মুখে বেস মেক আপের ওপর লাগিয়ে নিয়ে হালকা শিমারের ছোঁয়া। যাতে একটু গ্লসি ভাব আসে। লাল লিপস্টিক যদি না লাগাতে চান তবে লাগিয়ে নিন গাঢ় ওয়াইন কালারের লিপস্টিক। অবশ্যই ম্যাট। ওয়াইন লিপস্টিকের সঙ্গে কিন্তু চোখে গাঢ় কোহলও ভাল লাগবে। তবে লাল লিপস্টিক লাগালে কিন্তু কাজল ব্যবহার করবেন না।

অ্যাক্সেসরিজ- এবারের ফ্যাশন কিন্তু সিঙ্গল অ্যাক্সেসরিজ। যদি ফর্মাল নি লেংথ ড্রেস বা স্কার্ট পরেন, তবে একটা মানানসই বেল্ট বা কবজিতে শুধু একটা বড় ডায়ালের ঘড়িই যথেষ্ট। যদি ড্রেস বা স্কার্ট হয় ক্যাজুয়াল তবে গলায় পরতে পারেন মাননসই ট্রেন্ডি নেকপিস।

বড় আংটির চল কিন্তু এখন। তাই লং কুর্তির সঙ্গে সব থেকে ভাল লাগবে হাতে যদি একটা বড় আংটি পরে নেন। তবে বেল্ট, ঘড়ি, আংটি বা নেকপিস যাই পরুন না কেন শুধু সেটাই পরবেন। একটি মাত্র অ্যাক্সেসরিজ পরাই এখন ফ্যাশন। দুল বা চুড়ির চল এখন আর নেই। তাই এগুলো এবারে একটু ব্যাকফুটে রয়েছে। তাই সেসব দিকে নজর না দেয়াই ভাল। শুধু শুধু নিজেকে কেইবা ব্যাকডেটেড দেখতে চায়।






মন্তব্য চালু নেই