মেইন ম্যেনু

জেনে নিন শাহরুখের পরবর্তী ৫ সিনেমার তথ্য, জানলে অবাক হবেন…

বলিউড কিং শাহরুখ খান। বিগত প্রায় আড়াই দশক ধরে বলিউড দুনিয়ার রোম্যান্টিক বাদশা তিনি। শাহরুখের নতুন নতুন সিনেমা দেখার জন্য মুখিয়ে থাকেন তার অসংখ্য ভক্ত।

কিছুদিন আগে তার মুক্তি পাওয়া সিনেমা ‘ফ্যান’ মুগ্ধ করেছে ভক্তদের। সিনেমায় ডাবল চরিত্রে দেখা যায় শাহরুখকে।

মুক্তির অপেক্ষায় দিন গুনছে তার পরবর্তী ছবি ‘রইস’। শুধু ‘রইস’ নয়, তার পর লাইনে রয়েছে শাহরুখের পর পর আরও চারটি ছবি। ২০১৭-১৮ তে এই ছবিগুলি মুক্তি পাওয়ার কথা।

জেনে নিন শাহরুখের পরবর্তী ৫ সিনেমা সম্পর্কে কিছু তথ্য…

১. শাহরুখের পরবর্তী ছবি ‘রইস’ মুক্তি পাওয়ার কথা ছিল গত ৬ জুলাই। কিন্তু মুক্তির দিন পিছিয়ে আগামী বছরের ২৬ জানুয়ারি নির্ধারণ করা হয়েছে। রাহুল ঢোলাকিয়া পরিচালিত এই ছবিতে শাহরুখ ছাড়াও রয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি এবং পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। এছাড়া সিনেমায় শাহরুখের সঙ্গে একটি আইটেম গানে কোমর দুলাবেন সাবেক পর্নস্টার সানি লিওন।

২. ‘তনু ওয়েডস মনু’ ছবির পরিচালক আনন্দ এল রাইয়ের পরবর্তী ছবিতে শাহরুখকে একজন বামনের চরিত্রে দেখা যাবে। সিনেমায় শাহরুখের উচ্চতা মাত্র ৩ ফুট। এই ছবি নিয়ে সবার সঙ্গে খুব এক্সাইটেড শাহরুখ নিজেও।

৩. ‘ডন’ আর ‘ডন ২’-এর সাফল্যের পর ফারহান আখতারের ‘ডন ৩’-এর চিত্রনাট্য মোটামুটি তৈরি। তবে শাহরুখের বিপরীতে এবার প্রিয়াঙ্কা নাকি অন্য কোনও মুখ দেখা যাবে তা এখনও জানা যায়নি।

৪. ইমতিয়াজ আলির পরবর্তী ছবিতে, নাম এখনও ঠিক হয়নি, থাকছেন শাহরুখ খান। এই ছবিতে নাকি শাহরুখের বিপরীতে আবারও দেখা যাবে আনুশকা শর্মাকে।

৫. পরিচালক গৌরী শিন্ডের পরবর্তী ছবিতেও থাকছেন শাহরুখ খান। ছবির নাম ‘ডিয়ার জিন্দেগি’। এই ছবিতে শাহরুখ ছাড়াও রয়েছেন আরও চার নায়ক। আলিয়া ভট্টের সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে ছবির চার নায়ক আদিত্য রায় কাপূর, অঙ্গদ বেদী, আলি জাফর এবং কুণাল কাপূরকে।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই