মেইন ম্যেনু

জেলফেরত সঞ্জয়ের বাড়িতে শাহরুখ

মুম্বাই বিস্ফোরণ মামলায় অবৈধ অস্ত্র রাখায় ফেঁসে যাওয়া মুন্না ভাই খ্যাত তারকা অভিনেতা সঞ্জয় দত্ত কারাবন্দি থেকে মুক্তি পেলেন গত ২৫ ফেব্রুয়ারি। তার মুক্তির পর তার সঙ্গে সাক্ষাৎ করতে বলিউডের বন্ধু বান্ধুবসহ দেখা করতে এসেছেন সকল শুভাকাঙ্ক্ষিরা। কিন্তু তাদের মধ্যে ছিলেন না বলিউড বাদশা শাহরুখ খান। অতঃপর হঠাৎই সঞ্জয়ের সাথে দেখা করতে দলেবলে তার বাড়ি চলে এলেন শাহরুখ!

২৫ ফেব্রুয়ারি জেল থেকে মুক্তি পেয়েছেন সঞ্জয় দত্ত। মুক্তি পর তার সঙ্গে দেখা না করার সুযোগ পেলেও গতকাল রাত তিনটায় সঞ্জয় দত্তের বান্দ্রার ইম্পেরিয়াল হাউসে চলে এলন বলিউদ বাদশা শাহরুখ খান। সেখানে মুন্না ভাইয়ের সঙ্গে অন্তত দুই ঘন্টা কথা বলেন শাহরুখ। তারপর ভোররাতে বিদায় নেন তিনি।

গত রাতে শুধু শাহরুখ খানই সঞ্জয়ের সঙ্গে দেখা করতে আসেননি। বরং শাহরুখের আগে েএকই বাড়িতে সঞ্জয়ের সঙ্গে দেখা করে গেছেন তারই নিকটতম বন্ধু সুনীল শেঠি, জ্যাকি শ্রফ, আর মাধবান এবং ইয়ু ইয়ু হানি সিংয়ের মত তারকা অভিনেতারা।

প্রসঙ্গত, দীর্ঘ পাঁচ বছর কারাবাস শেষে ২৫ ফেব্রুয়ারি বৃহস্পতিবার পুনের ইয়ারওয়াদা জেল থেকে মুক্তি পেলেন বলিউডের ‘মুন্না ভাই’ খ্যাত এই সুপারস্টার। মুম্বাইয়ে ১৯৯৩ সালে সিরিজ বোমা হামলায় ব্যবহৃত অস্ত্র কেনার দায়ে দণ্ডিত হয়েছিলেন তিনি।






মন্তব্য চালু নেই