মেইন ম্যেনু

বনশ্রীতে দুই সন্তান হত্যা

জেসমিনের ১০ দিনের রিমান্ড চাইবে পুলিশ

রাজধানীর বনশ্রীতে নিজের দুই শিশুকে হত্যার ঘটনায় আটক মা মাহফুজা মালেক জেসমিনকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চাইবে পুলিশ। আজ শুক্রবার (৪ মার্চ) তাকে আদালতে তোলা হবে।

রামপুরা থানার ওসি রফিকুল ইসলাম তার জেসমিনের রিমান্ড আবেদন চাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে র‌্যাবের জিজ্ঞাসাবাদে জেসমিন তার সন্তানদের হত্যার দায় স্বীকার করলে তাকে গ্রেফতার দেখানো হয়।

বৃহস্পতিবার রাতে জেসমিনের বিরুদ্ধে রামপুরা থানায় একটি মামলা দায়ের করেন তার স্বামী ও নিহত দুই শিশুর বাবা আমান উল্লাহ। বৃহস্পতিবার রাত ১০টার দিকে আমান উল্লাহ বাদী হয়ে এই মামলাটি করেন।

এর আগে বৃহস্পতিবার র‌্যাবের মুখপাত্র মুফতি মাহমুদ খান জানান, সন্তানদের ক্যারিয়ার নিয়ে দুশ্চিন্তা ও অস্থিরতা থেকেই নিজের দুই সন্তানকে হত্যা করেন মা মাহফুজা মালেক জেসমিন। প্রথমে বড় সন্তান নুসরাত আমান অরনীকে (১২) গলায় নিজের ওড়না পেঁচিয়ে হত্যা করেন। এ সময় খাটের ওপর ধস্তাধস্তি হয় ও অরনী নিচে পড়ে যায়। মেঝেতে বসে তার মৃত্যু নিশ্চিত করেন মা। পরে ছোট সন্তান আলভী আমানকে (৬) একইভাবে হত্যা করেন তিনি। গত সোমবার অরনী ও আলভীকে মৃত ঘোষণা করেন চিকিৎসতরা।

বুধবার শিশু দুটির লাশ তাদের গ্রামের বাড়ি জামালপুরে দাফন করার পর তাদের বাবা-মাকে হেফাজতে নেয় র‌্যাব। বুধবার রাতভর ওই পরিবারের চারজনসহ মোট পাঁচজনকে জিজ্ঞাসাবাদ করা হয়। এর এক পর্যারয়ে জেসমিন হত্যাকাণ্ডের কথা স্বীকার করেন।






মন্তব্য চালু নেই