মেইন ম্যেনু

জয়কে হত্যার ষড়যন্ত্র, মামলা দায়ের

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র এবং তার তথ্য ও প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে হত্যায় ষড়যন্ত্র হয়েছে। এ ঘটনায় যুক্তরাষ্ট্র বিএনপির এক নেতার বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

সোমবার রাতে গোয়েন্দা পুলিশের পরিদর্শক ফজলুর রহমান বাদী হয়ে যুক্তরাষ্ট্র বিএনপির নেতা মোহাম্মদ উল্লাহ মামুনের বিরুদ্ধে পল্টন থানায় মামলাটি দায়ের করেন।

এ বিষয়ে পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোরশেদ আলম বলেন, ‘মামলায় মামুনের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র এবং তার তথ্য ও প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যার ষড়যন্ত্রের অভিযোগ আনা হয়।’

পল্টন থানার ডিউটি অফিসার এসআই মাসুদও বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘সোমবার রাতে মামলাটি দায়ের করা হয়েছে। মামলা নম্বর ১।’

কানেক্টিকাটে বসবাসকারী মামুন বিএনপির সাংস্কৃতিক সংগঠন জাসাসের সহ-সভাপতি এবং দলের যুক্তরাষ্ট্র শাখার প্রাক্তন সহ-সভাপতি। জয় সস্ত্রীক ভার্জিনিয়াতে বসবাস করেন।

উল্লেখ্য, গত ৪ মার্চ বাংলাদেশের একজন খ্যাতনামা রাজনীতিকের বিরুদ্ধে হত্যার ষড়যন্ত্রের অভিযোগে মামুনের ছেলে রিজভী যুক্তরাষ্ট্রের আদালতে দোষী সাব্যস্ত হন। রিজভীর বিরুদ্ধে অভিযোগ, তিনি ওই রাজনীতিকের সম্পর্কে তথ্য সংগ্রহের উদ্দেশ্যে এফবিআইয়ের এক প্রতিনিধিকে ঘুষ দেন।






মন্তব্য চালু নেই