মেইন ম্যেনু

জয়পুরহাটের পাঁচবিবিতে ডাকাতির ভূট্টা বোঝাই ট্রাক উদ্ধার:পুলিশের গুলি বর্ষন: এক ডাকাত আটক

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বহরমপুর ব্রীজ সংলগ্ন বাংগালদহ নামক স্থানে গাছ ফেলে সড়কে ব্যরিকেড দিয়ে ভুট্টা বোঝাই ট্রাক ফিল্মি ষ্টাইলে ছিনিয়ে নিয়ে পালানোর সময় ওই ট্রাকসহ এমদাদুল হক নামে এক ডাকাতকে হাতেনাতে আটক করে ট্রাকটি উদ্ধার করেছে পাঁচবিবি থানা পুলিশ।গতকাল শুক্রবার গভীর রাতে এ ঘটনাট্ ঘটে।

আটককৃত ডাকাত এমদাদুল হক একই জেলার কালাই উপজেলার বিয়ালা গ্রামের আবুল হোসেন ওরফে আবুল খোঁড়া’র ছেলে। সে পুলিশের কাছে ট্রাক ডাকাতির ঘটনায় জড়িত কথা স্বীকার করেছে।

পাঁচবিবি থানার ওসি (তদন্ত) ফরিদ হোসেন জানান,গতরাত সাড়ে ১১টায় ৩লাখ টাকা মূল্যের ১৮টন ৬০কেজি ভুট্টা বোঝাই একটি ট্রাক পার্শ্ববর্তী দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ বাজারের কানাগাড়ী থেকে জয়পুরহাটের উদ্দেশ্যে রওয়ানা হয়। পথে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বহরমপুর এলাকায় সড়কে সংঘবদ্ধ ডাকাতরা গাছ ফেলে ব্যারিকেড দিয়ে ওই ট্রাকটি আটকায় এবং ট্রাকের চালক,হেলপার ও আরোহীদের মারপিটের পর ভুট্টা বোঝাই ট্রাকটি নিয়ে পালাতে থাকে।

খবর পেয়ে পুলিশ ট্রাকটির পিছু ধাওয়া করে পাঁচবিবি-শালইপুর সড়কের ‘কামদিয়া’ এলাকায় ট্রাকটিকে পেছন থেকে গুলি করে ট্রাকের একটি চাকা (পাংচার) অকেজো করে দেয়।ওই সময় ডাকাতরা ট্রাকটি ফেলে অন্ধকারে দৌড় দিলে এমদাদুল হক নামে এক ডাকাতকে হাতেনাতে আটক করে ট্রাকটি উদ্ধার করে পুলিশ।






মন্তব্য চালু নেই