মেইন ম্যেনু

জয়পুরহাটের মাষ্টার পাড়ায় গৃহবধূ ধর্ষনের অভিযোগে ২যুবক গ্রেফতার

জয়পুরহাট শহরের মাষ্টারপাড়া বালিকা বিদ্যালয় এলাকায় এক গৃহবধূ ধর্ষিত হবার ঘটনায় আজ শনিবার দুপুরে ওই মহল্লার আকাশ রাজভর (১৯) ও জীবন রাজভর (১৮) নামে দুই কথিত ধর্ষক কে আটক করেছে জয়পুরহাট থানা পুলিশ। বিপ্লব রায় (২৫) নামে অপর এক ধর্ষক (আসামী) এখনও পলাতক রয়েছে।

সংশ্লিষ্ট পুলিশ সুত্রে জানা গেছে, শুক্রবার রাত ১০টার দিকে ওই গৃহবধূ তাঁর আত্মীয়ার বাসায় যাওয়ার সময় শহরের মাষ্টারপাড়া বালিকা বিদ্যালয় এলাকা থেকে বিপ্লব রায়, আকাশ রাজভর ও জীবন রাজভর নামে তিন যুবক তাকে জোরপূর্ব্বক ধরে মাঠের মধ্যে নিয়ে পালা ক্রমে ধর্ষন করে। শনিবার সকালে ওই গৃহবধু নিজে জয়পুরহাট থানায় উপস্থিত হয়ে তাকে ধর্ষনের অভিযোগ করলে পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত মাষ্টারপাড়া মহল্লার আকাশ রাজভর ও জীবন রাজভর নামের ২ যুবককে আটক করে। অপর আসামী বিপ্লব রায় এ রির্পোট লেখার সময় পর্যন্ত আটক হয় নি।

ওই গৃহবধু বাদি হয়ে পরে (বিকালে) জয়পুরহাট সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করলে ডাক্তারী পরীক্ষার জন্য ওই গৃহবধুকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে ।

এ ব্যাপারে জয়পুরহাটের পুলিশ সুপার মোল্যা নজরুল ইসলাম জানান, গৃহবধুর অভিযোগ পেয়েই পুলিশ অভিযান চালিয়ে দুই জনকে গ্রেফতার করেছে। অপর আসামী পলাতক থাকলেও তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।






মন্তব্য চালু নেই