মেইন ম্যেনু

মালিক-কেমিষ্ট সহ আটক ৭

জয়পুরহাটে নকল খাদ্য দ্রব্যের কারখানার সন্ধান লাভ: অর্ধকোটি টাকার মালামাল জব্দ

জয়পুরহাটের আক্কেলপুর পৌর সদর থেকে বিপুল পরিমান নকল ট্যাং, রেডি টি,তেঁতুলের আচার ও সরিষার তেল প্রক্রিয়াজাতকরণের সময় যন্ত্রপাতি,তৈরী মালামাল জব্দ ও কারখানার মালিক ও কথিত কেমিষ্ট সহ ৭ জনকে আটক করেছে পুলিশ । গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে পুলিশ এ অভিযান চালায় ।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)আশরাফুল ইসলাম জানান, পৌর সদরের দু’টি স্থানে অপরিচ্ছন্ন পরিবেশে নকল সামগ্রী তৈরী করা হচ্ছেÑ এমন গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে আক্কেলপুর পৌর সদরের পশ্চিম আমট্র ও সোনালী ব্যাঙ্কের সামনে দুটি পৃথক কারখানায় অভিযান চালিয়ে নকল ট্যাং, রেডি টি, তেঁতুলের আচার বানানো ও সরিষার তেল প্রক্রিয়াজাত করণের সময় ওই কারখানার মালিক ফিরোজ আহম্মেদ (৪৬), কথিত কেমিষ্ট মোঃ ছালে আকরাম রাজু (২৬), শ্রমিক সুবজ (১৯), সিরাজ (২৮), শাহাদৎ (১৮) নুর ইসলাম(২২) ও কারখানা মালিকের ভাই সোহেল (৩১)কে হাতেনাতে আটক ও আনুমানিক অর্ধকোটি টাকার মালামাল ও যন্ত্রপাতি জব্দ করা হয়।

এলাকাবাসিরা জানান, ওই কারখানা দুটির জায়গা ভাড়া নিয়ে পৌর সদরের হাস্তা বসন্তপুর গ্রামের আব্বাছ আলী ওরফে সাবুর সেনাবাহিনী থেকে চাকুরীচ্যুত হওয়া ছেলে ফিরোজ আহম্মেদ দীর্ঘদিন যাবৎ গোপনে বাণিজ্যিক ভিত্তিতে বিভিন্ন খাবার সামগ্রী তৈরী করে আসছিল।সে এলাকাবাসি সহ কাউকে ওই কারখানার ভিতরে ঢুকতে দিতো না। পুলিশ তাদের আটক সহ কারখানার মালামাল জব্দ করলে এত গোপনীয়তার বিষয়টি জনসমুক্ষে প্রকাশিত হয়।






মন্তব্য চালু নেই