মেইন ম্যেনু

জয়পুরহাটে নবনির্বাচিত চেয়ারম্যানকে কুপিয়েছে দুর্বৃত্তরা

জয়পুরহাটে নবনির্বাচিত এক চেয়ারম্যানকে কুপিয়ে ও গুলি করে আহত করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আরও এক পথচারী গুলিবিদ্ধ হয়েছেন।

শনিবার রাত ১০টার দিকে ভাতসা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন ভাতসা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান এ কে আজাদকে (৫৩) এবং পথচারী নয়ন (৩৪)।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন জানান, গত ৩১ মার্চ দ্বিতীয় দফা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে স্বতন্ত্র ভাবে অংশগ্রহণ করে চেয়ারম্যান নির্বাচিত হন এ কে আজাদ। শনিবার রাতে দূর্গাদহ বাজার থেকে মোটরসাইকেলযোগে বাড়িতে ফিরছিলেন তিনি। পথে গোপালপুর ও কোঁচকুঁড়ি গ্রামের মাঝামাঝি এলাকায় মুখোশধারী দুর্বৃত্তরা চেয়ারম্যানের মোটরসাইকেলের গতিরোধ করে এবং তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

আজাদের চিৎকারে নয়ন নামে এক পথচারী এগিয়ে গেলে উভয়কেই গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে তাদের উদ্ধার করে প্রথমে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। সেখানে তাদের শারিরীক অবস্থার অবনতি হলে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। তবে এ ঘটনায় পুলিশ কাউকে অাটক করতে পারেনি বলেও জানান তিনি।

‘কী কারনে, কারা ইউপি চেয়ারম্যান এ কে আজাদের ওপর এ হামলা চালিয়েছে, তা তাৎক্ষনিকভাবে জানা যায় নি। তবে বিষয়টি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে। অপরাধী যারাই হোক, প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে’ বলে জানান পুলিশ সুপার (এসপি) মোল্যা নজরুল ইসলাম।






মন্তব্য চালু নেই