মেইন ম্যেনু

জয়পুরহাটে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

জয়পুরহাট জেলার পাঁচবিবিতে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আয়নাল হোসেন ওরফে রানা নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় এএসআইসহ ২ পুলিশ আহত হয়েছেন।

বুধবার রাত আড়াইটার দিকে উপজেলার ‘ফিসকার ঘাট’ এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ২ কেজি গাঁজা ও একটি নসিমন (ভটভটি) উদ্ধার করেছে।

গুলিবিদ্ধ রানা পাঁচবিবি উপজেলার কলসিপাড়া গ্রামের কাসেম আলীর ছেলে।

জয়পুরহাটের এএসপি (সার্কেল) অশোক কুমার পাল জানান, রাতে পাঁচবিবি উপজেলার ফিসকার ঘাট এলাকায় ব্যবসায়ীরা মাদকদ্রব্য নিয়ে যাবার সময় টহলরত পুলিশ সদস্যরা তাদের বাধা দেয়। এ সময় তারা পুলিশের ওপর গুলি ছোড়ে। এতে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে রানা গুলিবিদ্ধ হয় এবং তার সহযোগীরা পালিয়ে যায়। পরে পুলিশ তাকে আটক করে। এ ঘটনায় রতন নামে এক এএসআই ও আলমাস নামে এক পুলিশ কনস্টেবল আহত হন।

গুলিবিদ্ধ রানাকে প্রথমে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আহত পুলিশ সদস্যদের পাঁচবিবি মহীপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

সংশ্লিষ্ট পুলিশ জানায়, রানা সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় একটি মাদকের মামলায় ৪ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি এবং জয়পুরহাটের পাঁচবিবি থানায় তার বিরুদ্ধে ৫টি মামলা রয়েছে।






মন্তব্য চালু নেই