মেইন ম্যেনু

জয়পুরহাটে বৃদ্ধকে বাঁচাতে গিয়ে চলন্ত ট্রেনের ধাক্কায় মৎস্য শিকারী সহ ২জনের মর্মান্তিক মৃত্যু

রেল লাইনের ওপরে বসে থাকা এক বদ্ধকে বাঁচাতে গিয়ে চলন্ত ট্্েরনের ধাক্কায়মজিবর রহমান (৭১) নামে ওই বৃদ্ধ সহ মর্মান্তিক ভাবে প্রান হারিয়েছে মৎস্য শিকারী আমিনুল ইসলাম(৩৯)।রোববার সকাল সাড়ে ১০টায় জয়পুরহাট জেলা সদরের পারুলিয়া নামক স্থানে এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শী ও রেল সুত্রে জানা গেছে,রোববার সকাল সাড়ে ১০টার দিকে জয়পুরহাট সদর উপজেলার পশ্চিম পারুলিয়া গ্রামের মৃত জিয়ার উদ্দিনের ছেলে মজিবর রহমান (৭১) পার্শ্ববর্তী পারুলিয়া এলাকার রেল লাইনের ওপর বসে ছিল ।ওই সময় জয়পুরহাট রেলস্টেশন থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী আন্তঃনগর তিতুমির এক্সপ্রেস ট্রেনটিকে আসতে দেখে ওই রেললাইনের পার্শ্বের পুকুরে মাছ ধরতে (মাছ শিকার ) থাকা আমিনুল ইসলাম বৃদ্ধকে দ্রুত রেল লাইন থেকে সরে যেতে চিৎকার করতে থাকে। কিন্তু কানে কম শোনায় এবং পার্শ্বের জমিতে পাওয়ার টিলার দিয়ে চাষ করায় ওই শব্দে আমিনুল ইসলামের ওই চিৎকারের কোন শব্দই বৃদ্ধের কানে পৌঁছায় না।এমনি অবস্থায় চরম বিপদ বুঝতে পেরে বৃদ্ধ মজিবর রহমান কে বাঁচাতে মৎস্য শিকারী আমিনুল ইসলাম দৌড়ে বৃদ্ধের কাছে গিয়ে রেললাইন থেকে সরাতে তাকে জোরে ধাক্কা দেবার চেষ্টা করে। কিন্তু তার সে চেষ্টা ব্যর্থ হয়।ততক্ষনে ট্রেনটি সেখানে পৌঁছে উভয়কেই ধাক্কা দেয়। ট্রেনের ধাক্কায় বৃদ্ধেও ঘটনাস্থলেই মৃত্যু হয়।আর সেই সাথে পরোপকারি আমিনুল ইসলাম হয় মারাত্মক ভাবে আহত। দ্রুত তাকে দ্রুত জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নেয়ার পর পরই সেখানে তারও মৃত্যু হয়।

নিহত আমিনুল ইসলাম একই উপজেলার পার্শ্ববর্তী পুরানাপৈল গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। এ ট্রেন দূর্ঘটনায় ২জনের আকস্মিক মৃত্যুতে ওই এলাকায় শোকের ছায়া নেমে।






মন্তব্য চালু নেই